নড়াইলে মহিলা সমাবেশে সদর ইউএনও সাদিয়া ইসলাম‘ শ্রেষ্ঠ জয়িতা হচ্ছেন প্রতিটি ঘরের মা’

নড়াইল প্রতিনিধি

নড়াইল সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সফল জয়িতা সাদিয়া ইসলাম বলেছেন, ‘ আমাদের দেশে শ্রেষ্ঠ জয়িতা হচ্ছেন প্রতিটি ঘরের মা৷ সন্তানদের লালন-পালন ও আদর্শিকভাবে গড়ে তুলতে আমাদের মায়েরাই মুখ্য ভূমিকা পালন করে থাকেন।

মঙ্গলবার বিকেলে নড়াইল সদর উপজেলার সিঙ্গাশোলপুর ইউনিয়নের খলিশাখালী সার্বজনীন কালী মন্দির প্রাঙ্গনে মহিলা সমাবেশেস প্রধান অতিথির বক্তব্যকালে তিনি একথা বলেন।

নড়াইল জেলা তথ্য অফিসের আয়োজনে ২০২২-২৩ অর্থবছরে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) এর মহিলা সমাবেশে জেলা তথ্য অফিসার মোঃ ইব্রাহিম আল মামুনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন নড়াইল জেলা গণগ্রন্থাগারের সহকারী পরিচালক তাজমুল ইসলাম, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নড়াইলের সহকারী পরিচালক প্রণব কুমার প্রামাণিক, সিঙ্গাশোলপুর ইউনিয়ন পরিষদ চেয়্যারম্যান মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।

বক্তারা নারীর ক্ষমতায়ন, বাল্যবিবাহ ও যৌতুক প্রতিরোধ, নারী ও শিশুর প্রতি সকল প্রকার শারীরিক ও মানসিক নির্যাতন রোধ এবং রোগপ্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে সকল পরিবার যাতে কৃমিমুক্ত থাকে সে বিষয়ে জনসচেতনতামূলক বক্তব্য তুলে ধরেন।

এছাড়া বক্তারা শিশুদের করোনা প্রতিরোধে টিকা প্রদান, ডেঙ্গু রোগের কারণ ও প্রতিরোধ বিষয়ে উপস্থিত নারীদের উদ্দেশ্যে বিস্তারিত তুলে ধরেন৷ সমাবেশে দেড় শতাধিক নারী উপস্থিত ছিলেন৷

আরো দেখুনঃ
error: Content is protected !!