নড়াইলে মোটরসাইকেল কিনে না দেয়ায় টিকটক তরুণের আত্মহত্যা !

নড়াইল প্রতিনিধি

মোটরসাইকেল কিনে না দেয়ায় নড়াইলের কালিয়া পৌরসভার গোবিন্দনগর গ্রামে আরমান খান (১৬) নামে এক টিকটক তরুণ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আরমান কালিয়া সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং গোবিনগরের অটোচালক হান্নান খানের ছেলে।

সোমবার দুপুরে নড়াইল জেলা হাসপাতালে ওই টিকটকারের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এর আগে রোববার (১২ মে) সন্ধ্যায় নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।

প্রতিবেশিরা জানান, আরমান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টিকটকে ভিডিও তৈরি করে আপলোড করত। এলাকায় সে ‘টিকটক আরমান’ নামে পরিচিত। এর আগেও একবার মোটরসাইকেল কিনে না দেয়ায় আরমান বিষপান করায় তার বাবা তাকে মোটরসাইকেল কিনে দেন। তবে সেই মোটরসাইকেলটি পুরাতন হয়ে যাওয়ায় আবারও নতুন মোটরসাইকেল কিনে দেয়াার বায়না ধরেন। মোটর সাইকেল কিনে দেয়ার দাবিতে তার বাবাকে চাপ দিয়ে আসছিলো আরমান। কিন্তু, আরমানের বাবা নতুন মোটরসাইকেল কিনে না দেয়ায় রোববার সন্ধ্যায় সাউন্ডবক্স বাঁজিয়ে প্যান্টের বেল্ট খুলে ঘরের মধ্যে আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

কালিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) টিপু সুলতান বলেন, ‘ প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাবা-মায়ের সঙ্গে অভিমান করে আরমান আত্মহত্যা করেছে। তবে মৃত্যুও সঠিক কারণ জানতে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।’

আরো দেখুনঃ