নড়াইলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মাদক সম্রাট কোবরা বাবুল পুলিশের হাতে গ্রেফতার

নড়াইল প্রতিনিধি

নড়াইলের আদালতে অস্ত্র মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মাদক স¤্রাট আক্তারুজ্জামান বাবুল ওরফে কোবরা বাবুলকে (৪৭) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকালে অভিযান চালিয়ে খুলনার হরিনটানা থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। কোবরা বাবুলের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্র , মাদকসহ ৭টি মামলায় ওয়ারেন্ট রয়েছে।

নড়াইল সদর থানার এস আই আমির হোসেন জানান, নড়াইল শহরের ভওয়াখালী (সিএস অফিসের উত্তরপাশে) এলাকার মৃত লাল মিয়ার ছেলে আক্তারুজ্জামান বাবুল ওরফে কোবরা বাবুলের বিরুদ্ধে নড়াইল আদালতে অস্ত্র মামলায় যাবজ্জীবন সাজা হয়। রায় ঘোষণার আগের থেকেই বাবুল পলাতক ছিলো। এক বছর ধরে তাকে গ্রেফতারে একধিকবার চেষ্টা চালানো হলেও তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। শনিবার অভিযান চালিয়ে খুলনার হারিনটানা থানার কৈয়া বাজার এলাকার বিধানের মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহমুদুর রহমান বলেন, ‘ নড়াইলের পুলিশ সুপার সাদিরা খাতুনের নির্দেশনায় আমার নেতৃত্বে পুলিশের একটি চৌকষ টীম অভিযান চালিয়ে বাবুলকে গ্রেফতার করা হয়। বাবুলের বিরুদ্ধে অস্ত্র আইন, হত্যা, ডাকাতি, মাদকসহ ৭টি মামলায় ওয়ারেন্ট রয়েছে। এর মধ্যে অস্ত্র মামলায় একবছর আগে নড়াইলের আদালতে যাবজ্জবীন কারাদন্ড হয়। গ্রেফতার বাবুলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। ’

আরো দেখুনঃ
error: Content is protected !!