নড়াইলে রামকৃষ্ণ মিশন চিকিৎসা সেবাকেন্দ্রের উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

নড়াইল প্রতিনিধি

১২৬

নড়াইলে রামকৃষ্ণ মিশন চিকিৎসা সেবাকেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। রবিবার (১৮ ডিসেম্বর) দুপুরে ফিতা কেটে ও ফলক উন্মমোচন করে সেবাকেন্দ্রের উদ্বোধন করেন প্রধান অতিথি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি। এসময় তিনি ন রামকৃষ্ণ মিশনের অভ্যন্তরীণ একটি সড়কের উদ্বোধন করেন।
এরপর প্রধান অতিথি বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে আশ্রম চত্বরে মতবিনিময় সভায় মিলিত হন।

নড়াইল রামকৃষ্ণ মিশনের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেটঃ সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন প্রধান অতিথি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি, বিশেষ অতিথি নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার সাদিরা খাতুন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, সিভিল সার্জন ডাঃ নাছিমা আক্তার. জেলা আনসার ও ভিডিপি এ্যাডজুটেন্ট বিকাশ চন্দ্র বিশ্বাস, গোয়েন্দা সংস্থার উপ- পরিচালক মোঃ মিজানুর রহমান, রামকৃষ্ণ মিশনের উপাধ্যক্ষ স্বামী আরাধনানন্দ প্রমুখ।

বক্তব্যকালে প্রধান অতিথি বলেন, বাংলাদেশ একটি অসম্প্রদায়িক চেতনার দেশ। বঙ্গবন্ধুর যে চেতনা ও আদর্শ ছিলো, সেটি বাস্তববায়ন হচ্ছে। গণতান্ত্রিক ও অসম্প্রদায়িক সমগ্র দেশটি হবে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যে উদারতা ও অসম্প্রদায়িক চিন্তা-চেতনা, আওয়ামীলীগ সরকারের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চিন্তা-চেতনা ধারণ করে বলেই আজ সব ধর্মের মানুষ সমান অধিকার ভোগ করছে। আজকে যে সকল উন্নয়ন হচ্ছে সবকিছুই সরকারের অসম্প্রদায়িক চেতনা ও আদর্শের কারনেই বাস্তবায়ন হচ্ছে।’
অনুষ্ঠানে রামকৃষ্ণ ভক্তবৃন্দ, বিভিন্ন এলাকা থেকে আসা সনাতন ধর্মালম্বীরা, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!