নড়াইলে সেফটি ট্যাংক থেকে মাদ্রাসা শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার

নড়াইল প্রতিনিধি

নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের বাশগ্রাম সরকেলডাঙ্গা হাসানিয়া কওমি মাদ্রাসা ও এতিমখানার নির্মানাধীন সেফটি ট্যাংকি থেকে মাদ্রাসা আবদুল্লাহ (১০) নামে এক শিক্ষার্থীর মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১১ টারদিকে মাদ্রাসার কেরাত বিভাগের ছাত্র আবদুল্লাহর মৃতদেহ উদ্ধার করা হয়।

আবদুল্লাহর পাশ্ববর্তী চাচুঁড়ী এলাকার ইনছান গাজীর ছেলে। তার জ্বীনের আছর ছিলো উল্লেখ করে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি।

পুলিশ ও মাদ্রাসা সুত্রে জানাগেছে, প্রতিদিনের মত আবদুল্লাহ শুক্রবার এশার নামাজ জামাতে শেষ করে প্রতিবেশী এক বাড়িতে (লজিং খাওয়া) রাতের খাবার খাওয়ার জন্য মসজিদ হতে বের হয়। কিন্তু রাত ৯টা বেজে গেলেও ফিরে না আসায় খোঁজাখুজি শুরু হয়। লজিং বাড়িতে খেতে না যাওয়ায় মাদ্রাসার শিক্ষক ছাত্ররা খোঁজাখুজি করতে থাকে। এসময় আব্দুল্লাহর বাড়িতেও ফোন করে বিষয়টি জানানো হয়। অনেক খোঁজাখুজির পর মাদ্রাসা কাম এতিমখানার নির্মানাধীন সেফটি ট্যাংকির মধ্য তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

নড়াইল সদর থানার ওসি (তদন্ত) মোঃ ওবায়দুর রহমান জানান, খবর পাওয়ার পর সদর থানার এসআই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যান। সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়। বলাৎকারের কোন লক্ষণ পাওয়া যায়নি। মৃত্যুর সঠিক কারন উদঘাটনের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। নড়াইল সদর থানায় জিডির ভিেিত্ত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!