নড়াইল সদরে আজিজুর রহমান ভূঁইয়া ও লোহাগড়ায় ফয়জুল হক রোম চেয়ারম্যান নির্বাচিত

নড়াইল প্রতিনিধি।।

নড়াইল সদর উপজেলা নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে নড়াইল সদরে আজিজুর রহমান ভূঁইয়া এবং লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে এ.কে.এম ফয়জুল হক রোম নির্বাচিত হয়েছেন।

সদর উপজেলায় নড়াইল জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আজিজুর রহমান ভূঁইয়া (আনারস প্রতীক)৪৫হাজার ৮৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ তোফায়েল মাহমুদ ঘোড়া প্রতীকে ৪২হাজার ৩০৬ভোট পেয়েছেন। এই উপজেলায় ভোট পড়েছে ৩৭.৪৯%। এ উপজেলায় পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে সোহেল সরদার তৌহিদ ও নারী ভাইস-চেয়ারম্যান পদে নাজনীন সুলতানা রোজি বিজয়ী হয়েছেন। নির্বাচনে মোট ৯ জন প্রার্থী প্রতিযোগিতা করছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান ২ জন।

লোহাগড়ায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ.কে.এম ফয়জুল হক রোম আনারস প্রতীকে ৩৯হাজার ৮৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান, লোহাগড়া উপজেলা আ’লীগের সাবেক সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু ২৬হাজার ৪৩৯ ভোট পেয়েছেন। এই উপজেলায় ভোট পড়েছে ৩৬.৪৯%। এছাড়া উপজেলায় পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মোস্তফা কামাল লিওন ও নারী ভাইস-চেয়ারম্যান পদে ফারহানা ইয়াসমিন ইতি। নির্বাচনে মোট ১৫ জন প্রার্থী প্রতিযোগিতা করেন। এর মধ্যে ৫ জন চেয়ারম্যান, ৭ জন পুরুষ ভাইস চেয়ারম্যান ও ৫ জন মহিলা ভাইস চেয়ারম্যান।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ