নাটোরে গাছের চারা হাতে নিয়ে দুর্নীতিবিরোধী শপথ

নাটোর প্রতিনিধি।।

২০০

বুধবার (৮ সেপ্টেম্বর) সকাল ১০ ঘটিকায় নাটোর পৌর এলাকার ঝাউতলা এলাকায় শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘লাল সবুজ উন্নয়ন সংঘ নাটোর জেলা শাখার আয়োজনে মাদক ও দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শন করে শিক্ষার্থী ও পথচারীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে।

সংগঠনের সদস্যরা টিফিনের টাকায় গাছ কিনে পৌর শহরের বিভিন্ন রাস্তায় শিক্ষার্থী ও পথচারীদের মাঝে গাছের চারা বিতরণ করেন। শিক্ষার্থীরা গাছের চারা হাতে নিয়ে মাদক ও ধর্ষণবিরোধী শপথ নেন। শিক্ষার্থীদের শপথ পাঠ করান লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল।

অনুষ্ঠানে উপস্থিত থেকে গাছের চারা বিতরণ করেন লাল সবুজ উন্নয়ন সংঘ নাটোর জেলা শাখার প্রধান উপদেষ্টা শেখ মোঃ রাকিবুল ইসলাম, নাটোর জেলা শাখার সভাপতি শেখ রিফাদ মাহমুদ, সাধারণ সম্পাদক নাহিদ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর আকাশ ও ঐশী প্রমুখ।

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম বলেন, লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যরা তাদের জমানো টাকায় গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচির শুরু করেছেন। ইতিমধ্যে ১৪ টি জেলায় কার্যক্রম শেশ করেছেন। আগামী তিন মাস এ কার্যক্রম সারাদেশে পরিচালনা করা হবে। গত ৫ বছরে সংগঠনটি ৪ লাখ গাছের চারা বিতরণ করেছে। এ বছর সারাদেশে ১ লাখ গাছের চারা উপহার হিসেবে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে বিতরণ করা হবে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24.

আরো দেখুনঃ
error: Content is protected !!