নান্দাইল উপজেলা আওয়ামীলীগের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

ময়মনসিংহ প্রতিনিধি।।

৮৬

নান্দাইল উপজেলা আওয়ামী লীগের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৮নভেম্বর) সকাল ১১ টায় নান্দাইল উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়া।

লিখিত বক্তব্যে তিনি বলেন, বিগত উপজেলা পরিষদ নির্বাচনের আওয়ামিলীগের বিদ্রোহী বিজয়ী প্রার্থী হাসান মাহমুদ জুয়েল গত ২৬ নভেম্বর এক সংবাদ সম্মেলন ডেকে নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দুই বারের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মেজর জেনারেল আব্দুস সালাম ও চন্ডিপাশা ইউনিয়ন তিনবারের নির্বাচিত চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমদাদুল হক ভূঁইয়াকে বহিস্কারের দাবি জানান।

উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েলের সংবাদ সম্মেলনের প্রতিবাদে নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ভূঁইয়া সংবাদ সম্মেলনের মাধ্যমে লিখিত বক্তব্যে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের দাবি করেন। সংবাদ সম্মেলন শেষে ময়মনসিংহ -কিশোরগঞ্জ মহাসড়কে এর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে পরিবেশ উত্তপ্ত থাকায় পুলিশের হস্তক্ষেপে মানবন্ধন সংক্ষিপ্ত করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ -সভাপতি মোসলেম উদ্দিন ফকির ও আমিনুল ইসলাম শাহান,সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন লিটন,সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন,সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম সরকার ,চন্ডিপাশা ইউনিয়নের চেয়ারম্যান এমদাদুল হক ভূঁইয়া সহ প্রমুখ।

আরো দেখুনঃ
error: Content is protected !!