নিখোঁজ স্বামীর সন্ধান চান স্ত্রী

মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহ।।

১৭০

ময়মনসিংহে ব্যবসার কাজে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়েছেন এক ব্যবসায়ী যুবক। এগারো দিনেও সন্ধান না পাওয়ায় সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে। বুধবার (১৭ নভেম্বর) দুপুরে ময়মনসিংহ প্রেসকাবে নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী ও স্বজনরা।

জেলার ফুলবাড়িয়া উপজেলার জোড়াবাড়িয়া এলাকার প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও আ’লীগ নেতা লাল মাহমুদের ছেলে মেহেদী হাসান ডলার (৩০)। তিনি নিজেও ব্যবসার সঙ্গে সম্পৃক্ত। গত ৬ নভেম্বর উপজেলার ছনকান্দা রোডের বটতলা এলাকায় নিজের ফিশারি প্রজেক্ট দেখতে যায় মেহেদী। সেখান থেকে ফেরার পথে নিখোঁজ হন তিনি। স্বজনতরা জানতে পারেন, ঘটনার দিনে একটি সাদা রংয়ের মাইক্রোবাস এবং দুটি মোটরসাইকেল যোগে একদল লোক মেহেদীকে জোরপূর্বক গাড়িতে উঠিয়ে নিয়ে যায়। পরে বিভিন্ন স্থানে মেহেদীর সন্ধান করে পাওয়া যায়নি। বিষয়টি নিয়ে গত ৮ নভেম্বর মেহেদীর বাবা ফুলবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। কিন্তু ঘটনার ১১দিন পেরিয়ে গেলেও মেহেদীর কোনো সন্ধান পাচ্ছেনা তার পরিবার। ওই অবস্থায় মেহেদীর সন্ধান চেয়ে বুধবার দুপুরে ময়মনসিংহ প্রেসকাবে সংবাদ সম্মেলন করে স্ত্রী মোনতাহেনা পিংকি।

সংবাদ সম্মেলনে পিংকি বলেন, আমার দুটো ছোট সন্তান রয়েছে। বর্তমানে স্বামীকে খুঁজে না পেয়ে আমি সহ আমার সন্তানেরা এবং পুরো পরিবার পাগল প্রায়। আমার ছোট দুটো সন্তান তাদের নিখোঁঁজ বাবাকে ফেরত চায়। বাবা মাও তাদের সন্তানকে ফেরত পাওয়ার জন্য ব্যাকুল আছেন।
ফুলবাড়িয়া থানার ওসি মোল্লা জাকির হোসেন বলেন, তারা নিখোঁজ ব্যক্তির কোনো সন্ধান এখনও পাননি। তবে সন্ধানে চেষ্টা চালাচ্ছেন

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!