নীলফামারীতে জনপ্রতিনিধি ও কমিউনিটি পুলিশিং ফোরামের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠি |

সুভাষ বিশ্বাস, নীলফামারী ||

৫৪

নীলফামারীতে জনপ্রতিনিধি ও কমিউনিটি পুলিশিং ফোরাম এর নেতৃবৃন্দের সাথে জেলা পুলিশ সুপারের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার(৫ নভেম্বর) বিকালে নীলফামারী পুলিশ লাইন্সে জেলা পুলিশের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম এর সভাপতিত্বে ভার্চুয়ালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য-১৩ নীলফামারী-২ আসাদুজ্জামান নুর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন অর্থ) মোঃ আমিরুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, জলঢাকা পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু প্রামানিক, ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম, ডিআইও ওয়ান আব্দুর রাজ্জাক,  ডিবি ওসি খঃমোঃ আখেরুজ্জামান, সদরসহ পাঁচ থানা অফিসার ইনচার্জগন, ইটাখোলা ইউপি চেয়ারম্যান হেদায়েত আলী শাহ্ ফকির, পুর্বছাতনাই ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল লতিফ খানসহ নীলফামারী জেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন ও পুলিশিং ফোরামের নেতৃবৃন্দ।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা বলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম  এর এই মহতি উদ্দাগকে আমরা  স্বাগত জানাই। সেই সাথে মতবিনিময় সভার ফলে ইউনিয়নে অপরাধ কমে আসবে।
জানতে চাইলে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বলেন, নীলফামারী জেলায় চোর, মাদক, ছিনতাই, বাল্যবিবাহ এবং অবক্ষয়ের হাত থেকে সমাজকে কিভাবে রক্ষা করা যায় তাই আজ জেলার সকল চেয়ারম্যানগন ও কমিউনিটি পুলিশিং ফোরামের নেতৃবৃন্দদের নিয়ে এই মতবিনিময় সভার আয়োজন করি। আশা করি খুব অল্প সময়ের মধ্যে সবার সহযোগিতায় সকল প্রকার অপরাধ নির্মুল করা হবে। 

আরো দেখুনঃ
error: Content is protected !!