নীলফামারীতে ফুটবল উন্মাদনায় দামাল ছেলেরা দাপিয়ে বেড়াচ্ছে

সুভাষ বিশ্বাস, নীলফামারী।

৫৭৮

কাতার ফুটবল বিশ্বকাপের ফুটবল উন্মাদনা এখন চরমে গ্রুপপর্বের প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে পরাজিত হয়েছে আর্জেন্টিনা।
আর এ হারের পর হতাশ আর্জেন্টিনা সমর্থকদের যেমন খুশি তেমন সাজ দেখিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হচ্ছেন ব্রাজিল সমর্থক ফুটবল প্রেমিরা। আর্জেন্টিনাকে হারিয়ে সৌদি আরব জেতার ২- ১ গোলে জেতার পর পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্রাজিল সমর্থকরা সৌদি আরবের পোশাক পড়ে ছবি পোষ্ট দিয়ে আর্জেন্টিনা সমর্থকদের সাথে খুনসুটিতে মেতে উঠেছে। উল্লাসে ফেটে পড়েছে ব্রাজিল সমর্থকরা।

নীলফামারীর বিভিন্ন পাড়ায় মহল্লায় এবং প্রত্যন্ত গ্রামাঞ্চলেও বিশ্বকাপ ফুটবলের সমর্থনে বিভিন্ন দেশের পতাকা উড়ছে এরমধ্যে সবচেয়ে বেশি ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থক। নানান সাইজের পতাকা শোভা পাচ্ছে বাসা,বাড়ি ও বিভিন্ন দালান কোঠায়।
বাংলার দামাল ছেলেরা পথে প্রান্তরে সোনালী ধুলো উড়িয়ে দাপিয়ে বেড়াচ্ছে নিজ দলের পতাকা ও জার্সি পড়ে।
ব্রাজিল সমর্থক গোষ্ঠী র ব্যনারে একটি শোভাযাত্রার আয়োজন করে নাইম শাহরিয়ার পিউ, সজল ভৌমিক,দেওয়ান সৈকত,রাসেল আমিন স্বপন,সোহাগ আহমেদ, ফরহাদ হোসেন বিপু,ইউসুফ আলী,আরিফ হোসেন,হৃদয় হাসান মীম,সজিব আহমেদ রিবু, ফাতিন ইসরাক। এর আগে আর্জেন্টিনা সমর্থনে একটি শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে।

আরো দেখুনঃ
error: Content is protected !!