নীলফামারীতে শিক্ষকের ইয়াবা সেবনের দৃশ্য ভাইরাল

সুভাষ বিশ্বাস, নীলফামারী

৫২৫

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার উত্তর বড়ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম মর্তুজা দুলুর ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হওয়ায় অভিভাবক ও এলাকাবাসীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। শিক্ষক গোলাম মর্তুজা দুলু নিজে ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

ভাইরাল ভিডিওতে ওই সহকারী শিক্ষককে দেখা যায় লাইটার ও কাগজের সাহায্যে ইয়াবা সেবন করতে।

অভিভাবক ও একাধিক এলাকাবাসী জানান,‘শিক্ষকের কাজ হলো পাঠদানের পাশাপাশি শিক্ষার্থীদের নীতি-নৈতিকতার শিক্ষা দেওয়া। মাদক থেকে দূরে রাখার চেষ্টা করা। সহকারী শিক্ষক দুলু নিজেই দীর্ঘদিন থেকে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজায় আসক্ত । তাকে এ পথ থেকে সরে আসার জন্য একাধিক বার বিভিন্নভাবে চেষ্টা করা হয়েছে। ইয়াবা সেবনের কারনে তার পরিবারেও ঝামেলা চলছে।

ইয়াবা সেবনকারী গোলাম মর্তুজা দুলু নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার উত্তর বড়ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক, সে নিজে ইয়াবা সেবনের কথা স্বীকার করেছেন।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নবেজ উদ্দিন সরকার জানান,বিষয়টি আমি জানতে পেরেছি যদি সত্যি হয় তাহলে আমরা বিভাগীয় ও আইনি ব্যবস্থা গ্রহন করব।

কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূর-ই-আলম সিদ্দিকী বলেন, ওই শিক্ষকের বিরুদ্ধে লিখিত আবেদন দিলে আমরা তদন্ত করে ব্যবস্থা নেবো। দোষী প্রমানিত হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!