নীলফামারী সৈয়দপুরে শিয়ালের কামড়ে ১৫ জন আহত

নীলফামারী প্রতিনিধি।।
নীলফামারী সৈয়দপুর পৌরসভার ১০ নাম্বার ওয়ার্ডে র পাটয়ারী খড়খড়িয়া পাড়া, মনছুরের মোড় এলাকার শুক্রবার সকালে বাঁশ ঝাড় থেকে ১টি শিয়াল বেরিয়ে এসে পথে যাকে দেখছে তাকেই দৌড়ে এসে কামড়াচ্ছে।

এমন ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে শিয়াল টিকে মারার জন্য এলাকাবাসী ঘিরে ধরলে শিয়ালটি আরো হিংশ্র হয়ে উঠে কামড় ও হাঁচড় দেয়া শুরু করে। এক পর্যায়ে ১৫ জন আহত হন। এদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে সৈয়দপুর ১০০ সজ্জা হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক।

আহতদের মধ্যে ৯ জনের নাম পাওয়া গেছে। তাঁরা হলেন সুদর্শন রায় (৩০), নির্মল কুমার (৩৫), আলী হোসেন (৭০), হাবিবুর রহমান (১৫), খাদিমুল ইসলাম (৩০), হাসানুর আলী (৩৪), জুয়েল হোসেন (২৫), আজিজুল হক (৬৫) ও জাহিদ হোসেন (৩০)।

প্রত্যক্ষদর্শী সাজ্জাদ হোসেন জানান সকাল ৯টার দিকে একটি শিয়াল বাঁশঝাড় থেকে হঠাৎ বের হয়ে যাকে সামনে পেয়েছে তাকেই কামড়াতে থাকে। এভাবে শিয়ালটি পাটোয়ারীপাড়া স্যলগ্ন খড়খড়িয়া পাড়া, মনছুরের মোড় এলাকার অন্ততঃ ১৫ জনকে কামড়িয়ে রক্তাক্ত জখম করেছে।

এ ব্যাপারে সৈয়দপুর পৌরসভার ১০ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মনোয়ার হোসেন হায়দার বিষয়টি নিশ্চিত করে জানান, শিয়ালের কামড়ে আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে, বিক্ষুব্ধ এলাকাবাসী শিয়াল পিটিয়ে মেরে ফেলেছে।

হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তৌহিদা সিদ্দিকা রিয়া জানান, দুপুর ১২টা পর্যন্ত শিয়ালে কামড়ানো আহত রোগীদের ৯জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাদেরকে ভ্যাকসিন নেওয়ার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এর মধ্যে গুরুতর আহত হাবিবুর রহমান হাবিব নামের এক কিশোর কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহতদের মুখে ও পায়ে শিয়ালের কামড়ের ক্ষত রয়েছে বলে জানান তিনি।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ