নড়াইলের নড়াগাতীতে আন্তজেলা ফুটবল প্রতিযোগিতায় খুলনা চ্যাম্পিয়ন

আবদুস সাত্তার, নড়াইল

৫৪

নড়াইলের নড়াগাতীতে ‘মরহুম আব্দুল হক খান সাহেব স্মৃতি ফুটবল টুর্নামেন্টে খুলনা চ্যম্পিয়ন হয়েছে। শনিবার (৮ অক্টোবর) যোগানিয়া ডিএন মাধ্যমিক মাঠে দিনব্যাপী এ খেলার ফাইনালে ট্রাইব্রেকারে খুলনা দল ৫-৪ গোলের বাগেরহাটকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এর আগে নির্ধাতি ও অতিরিক্ত সময়ে তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় উভয় দল শুন্য গোলে অমীমাংসিত থাকে।

ট্রাইব্রেকারের সিদ্ধান্ত হলে খুলনা দল ৫টি বলই বাগেরহাট দলের গোলে প্রবেশ করতে সক্ষক হয়। বাগেরহাট দলের একটি বল লক্ষ্যভ্রষ্ট হওয়ায় এক গোলের ব্যবধানে চ্যাম্পিয়ন হন খুলনা দল।

চ্যাম্পিয়ন দলকে মোটরসাইকেল এবং রানার্সআপ দলকে ফ্রিজ পুরস্কার দেয়া হয়। খেলায় স্বাগতিক নড়াইল জেলাসহ গোপালগঞ্জ, বাগেরহাট ও খুলনার চারটি দল অংশগ্রহণ করে।

সমাপণী ও উদ্বোধনী অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এস এম চুন্নুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মান্নান, অতিরিক্ত সচিব আসাদুজ্জামান, নড়াগাতী থানার ওসি সুকান্ত সাহা, বীরমুক্তিযোদ্ধা হিরু মিয়া শেখসহ অনেকে। প্রচন্ড রোদের মধ্যে হাজারো দর্শক খেলাটি উপভোগ করেন।

বাঐসোনা ইউপি চেয়ারম্যান এস এম চুন্নু বলেন, বর্তমান প্রজন্ম মোবাইল তথা তথ্য প্রযুক্তিতে বেশি আসক্ত। খেলার প্রতি তাদের মনোযোগ কম। তরুণ প্রজন্মকে খেলাধূলার প্রতি আকৃষ্ট করতে এবং মাদক থেকে দুরে রাখতে চারটি জেলার অংশগ্রহণে ফুটবল খেলার আয়োজন করা হয়েছে। মরহুম আব্দুল হক খান সাহেবের নামে প্রতিবছর এ ধরণের আয়োজন করা হবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!