নড়াইলে অনলাইনে বিজ্ঞাপনের মাধ্যমে ৩০ লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়া প্রতারকচক্রের তিন সদস্য গ্রেফতার

নড়াইল প্রতিনিধি।।

৭৭

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ অনলাইনে চটকদারী বিজ্ঞাপণের মাধ্যমে ৩০লক্ষাধিখ টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে নড়াইলের গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত কালিয়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন মডেলের ১০টি মোবাইল ফোন ও বিভিন্ন কোম্পানির ৪৮টি সিম কার্ড উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো কালিয়া উপজেলার পাঁচগ্রাম ইউনয়নের যাদবপুর গ্রামের মাসুদ রানা তালুকদারের স্ত্রী তানিয়া খাতুন (২২), মান্নু তালুকদারের স্ত্রী লিমা খাতুন(২২) ও একই ইউনিয়নের মহিষখোলা গ্রামের আছাদ শেখের ছেলে বাবর আলী (২৬)।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের এসআই আলী হোসেন জানান, প্রতারকচক্রটি দির্ঘদিন ধরে ফেসবুকে বিভিন্ন আইডি খুলে ও অনলাইনে চটকদারী বিজ্ঞাপণের মাধ্যমে পণ্য বিক্রির নামে সাধারণ মানুষের কাছ থেকে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নিয়েছে। বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে অনুসন্ধান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালানো হয়। অভিযান চালিয়ে পাঁচগ্রাম ইউনয়নের যাদবপুর গ্রামের মাসুদ রানা তালুকদারের স্ত্রী তানিয়া খাতুন, মান্নু তালুকদারের স্ত্রী লিমা খাতুনকে ৫টি মোবাইল সেট ও ২৭টি সিমকার্ডসহ গ্রেফতার করা হয়। এছাড়া একই ইউনিয়নের মহিষখোলা গ্রামের আছাদ শেখের ছেলে বাবর আলীকে ৫টি মোবাইল সেট ও ২১টি সিমকার্ডসহ গ্রেফতার করা হয়। এই চক্রটি তাদের কয়েকটি বিকাশ নম্বরের মাধ্যমে অন্তত ৩০লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়ার প্রমাণ মিলেছে। গ্রেফতারকৃতদের নামে কালিয়া থানায় মামলা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ।।

আরো দেখুনঃ
error: Content is protected !!