নড়াইল পৌর এলাকায় প্রাকৃতিক দুযোর্গে ক্ষতিগ্রস্থ দুই শতাধিক পরিবারের মাঝে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ

নড়াইল প্রতিনিধি

৬৪

প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ নড়াইল পৌরসভার দুই শতাধিক অসহায় ও দু:স্থ্য পরিবারের মাঝে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো ১০ কেজি চাল, ডাল, তেল সহ গুড়া মসলা এবং ড্রাইকেক ও বিস্কুট।

বুধবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় নড়াইল পৌরসভার কুড়িগ্রাম পানির পাম্পসহ পৌরসভার বিভিন্ন এলাকায় ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আঞ্জুমান আরা।

এসময় সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, নড়াইল পৌরসভার নারী কাউন্সিলর ইপিরানী অধিকারী, পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু, নড়াইল পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মেশকাতুল ওয়ায়েজীন লিটু, স্বেচ্ছাসেবকলীগ নেতা ফিরোজ শেখ সহ অনেকে।

কুড়িগ্রাম এলাকায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ একশত পরিবারের মাঝে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া পৌরসভার অন্যান্য এলাকায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থদের আরো শতাধিক পরিবারের মাঝে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

নড়াইল পৌরমেয়র আঞ্জুমান আরা বলেন, ‘প্রথম শ্রেণীর নড়াইল পৌরসভায় প্রায় ৫৫ কিলোমিটার ড্রেনের প্রয়োজন। সেখানে মাত্র ৪/৫ কিলোমিটার ড্রেন রয়েছে। বর্ষা মৌসুমে বৃষ্টি হলেই বিভিন্ন এলাকা জলাবদ্ধতা সৃষ্টি হয়ে অনেক অসহায় ও দু:স্থ্য পরিবার ক্ষতির সম্মুখীন হয়েছেন।

তাদের মধ্যে প্রকৃত ক্ষতিগ্রস্থ দুইশত পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদেয় শুকনা ও অন্যান্য খাবার, অলিম্পিক ড্রাইকেক ও অলিম্পিক ডাইজেস্টিভ বিস্কুট বিতরণ করা হয়েছে। আশা করি আগামীতেও অসহায় ও দু:স্থ্যদের মাঝে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। পাশাপাশি নড়াইল পৌরসভার সড়ক উন্নয়ন ও নতুন করে ড্রেনেজ ব্যবস্থার জন্য নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা সহ মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিক হস্তক্ষেপ কামনা করছি।’

আরো দেখুনঃ
error: Content is protected !!