পঞ্চগড়ের আটোয়ারীতে ৩৮৫ বোতল ফেন্সিডিল মাইক্রোবাসসহ আটক দুই

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি ।।

২৬২

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় ৩৮৫ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল ও একটি মাইক্রো বাস সহ আমিনুর ইসলাম (৩১) ও কাবুল ইসলাম (২৭) নামে দুই জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২০ সেপ্টেম্বর) দিনগত গভীর রাতে উপজেলার ফকিরগঞ্জ বাজারে তাদের মাদকসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শেষে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। আটককৃতরা হলেন, পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের দারুয়াপাড়া এলাকার শহীদ আলীর ছেলে আমিনুল ইসলাম ও একই এলাকার আব্দুর রশিদের ছেলে কাবুল ইসলাম।

থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দিন গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীনের নির্দেশনায়, উপ পরিদর্শক (এসআই) মোকারম এর নেতৃত্বে এসআই রাশেদুজ্জামান, এসআই শাহীন আল মামুন এবং এসআই প্রহল্লাদ রায় সহ সঙ্গীয় নিয়ে একটি রাত্রি কালিন চৌকস টহল দল আটোয়ারী বাজারের উত্তরে লিচু বাগান সংলগ্ন চৌরাস্তায় অবস্থান করছিলেন। অবস্থান কালে একটি কালো সাদা মাইক্রো বাসটি আসা মাত্রই থামানোর সিগন্যাল দিলে ওভারটেক করে চলে যায়। পিছু পিছু ধাওয়া করে ফকিরগঞ্জ বাজারের দিকে মাইক্রোটি আটক করা হয়। আটকের পূর্বই তিন জন মাইক্রো হতে পালিয়ে যায়। পরে মাইক্রো বাস হতে দুই জনকে গ্রেফতার করা হয়। এ সময় তিনটি প্লাস্টিকের বস্তায় মোট ৩৮৫ টি কোডিনযুক্ত মাদকদ্রব্য ফেন্সিডিল ও একটি সাদা কালো মাইক্রো বাস উদ্ধার করা হয়। ওই ৩৮৫ বোতল ফেন্সিডিলের সিজার মূল্য ধরা হয়েছে ৩ লক্ষ ৮৫ হাজার টাকা।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বলেন, তাদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) এর ১৪ (গ) ধারায় একটি মামলা রুজু করা হয়। দুপুরে তাদের আটক দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!