পঞ্চগড়ের তেঁতুলিয়ায় নৌকার তিন প্রচার কেন্দ্রে অগ্নিসংযোগ

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি।।

১৫১

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুরে আওয়ামীলীগের নৌকার প্রতিকের ভোটের তিন প্রচার কেন্দ্রে অগ্নিসংযোগ করেছে দূবিত্তরা।

শনিবার (৬ নভেম্বর) ভোর রাতে তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের খনিয়াগছ, বৌরাগীগছ ও কাউরগছ (২, ৩ ও ৮ নং) ওয়ার্ডে এই ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্টিত হতে যাওয়া ইউপি নির্বাচনকে কেন্দ্র করে এই ঘটনাটি ঘটানো হয়েছে।

উপজেলার ভজনপুর ইউনিয়নের নৌকার মনোনিত প্রার্থী হারুন অর রশিদ লিটন বলেন, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আমরা শান্তিপূর্ণ ভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছি। শনিবার ভোরে হঠাৎ করে সমর্থকদের ফোন আসে যে ভজনপুর ইউনিয়নের ২, ৩ ও ৮ নং ওয়ার্ডে আমাদের প্রচারণার তিন কেন্দ্রে অগ্নিসংযোগ করা হয়েছে। প্রচার কেন্দ্র পরিদর্শন শেষে প্রশাসনকে বিষয়টি মৌখিক ভাবে অবহিত করা হয়েছে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েক মিয়া বলেন, লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি কে বা কাহারা এই ঘটনাটি ঘটিয়েছে।

তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা বলেন, এর আগেও গত ৩১ অক্টোবর রাতে ভজনপুর ইউনিয়নে আওয়ামীলীগের পথসভায় অগ্নিসংযোগের ঘটনা ঘটেছিলো। তিন কেন্দ্রের অগ্নিসংযোগের মৌখিক অভিযোগ পেয়েছি। এ বিষয়ে আমরা তদন্ত করে দেখছি, তদন্ত করে প্রয়েজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!