পঞ্চগড়ের বোদা উপজেলায় গাঁজা গাছ উদ্ধার, ব্যবসায়ী পলাতক

পঞ্চগড় প্রতিনিধি।।

১০১

পঞ্চগড়ের বোদা উপজেলায় এক আবাদী জমিতে গাঁজা চাষ করার দায়ে এক মাদ্রক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। অপরদিকে এ ঘটনায় পুলিশ গাঁজা গাছ জব্দ করলেও অভিযুক্ত মাদক ব্যবসায়ী আসামী রমজান আলী (৩৮) পলাতক রয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) দিবাগত গভির রাতে উপজেলার পাঁচপীর ইউনিয়নের কাচাখৈ আমতলা গ্রামে তার ভোগদখলীয় জমি থেকে গাঁজা গাছটি জব্দ করে। মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকেলে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী গাঁজা গাছ জব্দসহ মামলার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, পলাতক আসামী রমজান অবৈধ মাদকদ্রব্য গাঁজার গাছ বিক্রির উদ্দেশ্যে চাষাবাদ করছিলো। যা ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) এর ১৮(ক) ধারার অপরাধ। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এবং পলাতক আসামী রমজানকে গ্রেফতারের চেষ্টা চলছে।

জানা যায়, পলাতক মাদক ব্যবসায়ী রমজান আলী একই ইউনিয়নের কাচাখৈ আমতলা গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে কাচাখৈ আমতলা গ্রামের রমজান তার বাড়ির পাশে থাকা আবাদী জমিতে গাঁজা চাষ করছে। খবর পাওয়ার পর সোমবার দিনগত গভির রাতে অভিযান পরিচালনা করলে রমজানের বাড়ীর উত্তর ভিটার রান্না ঘর সংলগ্ন উত্তর পূর্ব কোণে আবাদী জমির ভিতরে একটি ছোট বড় পাতাসহ তাজা গাঁজার গাছ জব্দ করা হয়। এদিকে এর আগেই মাদক ব্যবসায়ী রমজান পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

আরো দেখুনঃ
error: Content is protected !!