পঞ্চগড়ে নৌডুবিতে ৬৯ জনের মৃত্যু, পঞ্চম দিনেও সন্ধান নেই নিখোঁজ ৩ জনের!

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়

৫৫

পঞ্চগড় জেলার বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের করতোয়া নদীর আউলিয়ার ঘাটে নৌকাডুবির ঘটনায় নিখোঁজদের উদ্ধারে পঞ্চমদিনেও নিখোঁজ তিন জনের মরদেহ উদ্ধার হয়নি। এ নিয়ে এখন পর্যন্ত মরদেহ উদ্ধারের সংখ্যা দারিয়েছে ৬৯ জনে।

নিখোঁজ তিন জনের মধ্যে এক শিশুসহ ২ পুরুষ রয়েছে। নিখোঁজরা হলেন- দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের ছত্রশিকারপুর হাতিডুবা গ্রামের মদন চন্দ্রের ছেলে ভুপেন ওরফে পানিয়া (৪০), বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের খগেন্দ্রনাথের ছেলে সুরেন (৬৫) এবং পঞ্চগড় সদর উপজেলার ঘাটিয়ারপাড়া গ্রামের ধীরেন্দ্রনাথের মেয়ে জয়া রানী (৪)।

এর আগে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৬টা থেকে সন্ধা পর্যন্ত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা অভিযান শুরু করে। এদিকে সকাল থেকে স্থানীয়রাও তাদের সহযোগীতায় সাথে যোগ দেয়।

চতুর্থ দিনে বুধবার (২৮ সেপ্টেম্বর) একজনের মরদেহ উদ্ধার হলেও বৃহসস্পতিবার দিনভর কোন মরদেহের সন্ধান পাওয়া যায়নি বলে জানিয়েছেন পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দীপঙ্কর রায়।

তিনি জানান, এ পর্যন্ত উদ্ধারকৃত মৃত ব্যক্তির সংখ্যা ৬৯ গিয়ে দাঁড়াল। আর নিঁখোজ রইল ৩ জন। উদ্ধারকৃতদের মধ্যে বোদা উপজেলায় ৪৬ জন, দেবীগঞ্জ উপজেলায় ১৭ জন, আটোয়ারী উপজেলায় ২ জন, পঞ্চগড় সদর উপজেলায় ১ জন এবং ঠাকুরগাঁও সদর উপজেলায় ৩ জন। এসব মৃত ব্যক্তির মধ্যে পুরুষ ১৮ জন, নারী ৩০ জন এবং শিশু ২১ রয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!