পঞ্চগড়ে পৃথক দূর্ঘটনায় নিহত ৩

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি।।

১৩০

পঞ্চগড় সদর উপজেলায় পৃথক স্থানে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীসহ ৩ জনের মৃত্যু হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) দুপুরে পঞ্চগড় সদর উপজেলার জগদল ডিগ্রি কলেজের সামনে ঠুটা পাকুরি এলাকায় ও বামনপাড়া শেখের হাট এলাকায় এই দূর্ঘটনাগুলি ঘটে।

নিহতরা হলেন, পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার গোয়াবাড়ি তিরনইহাট এলাকার হামিদুর রহমানের ছেলে রিফাদুজ্জামান (২২), পঞ্চগড় সদর উপজেলার অমরখানা বোদাপাড়া এলাকার আফজাল হোসেনের ছেলে রাসেদুল (২২)। এসময় আহত হয়ে অবস্থা গুরুত্বর হওয়ায় মোটরসাইকেলের অপর দুই আরোহী অমরখানা বোদা পাড়া এলাকার তবিবর রহমানের ছেলে শাহিন ও তিরনইহাট ইসলামবাগ এলাকার আলমের ছেলে রনিকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে বিদ্যুৎস্পৃষ্টে মারা যায় পঞ্চগড় সদরের বামনপাড়া শেখের হাট এলাকার মৃত আমিনুল ইসলামের স্ত্রী লায়লি বেগম (৪৫)।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, রিফাদুজ্জামান রনিকে সাথে নিয়ে পঞ্চগড়ের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে যাওয়ার পথে অপরদিক থেকে তেঁতুলিয়াগামী অপর মোটরসাইকেল আরোহী রাসেদুলের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলে রিফাদুজ্জামান ও রাসেদুল মৃত্যুবরণ করে। এদিকে লাইলি বাড়ির বারান্দা ধোয়া মোছার কাজ করার সময় পানির পাম্পের বৈদ্যুতিক তারে হাত দিলে ঘটনাস্থলেই বিদ্যুস্পৃষ্টে মারা যায়।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!