পঞ্চগড়ে মাত্রাতিরিক্ত লোড শেডিং এর প্রতিবাদে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি।।

১৭৬

পঞ্চগড়ে ঘন ঘন বিদ্যুতের লোড সেডিং আর লো-ভোল্টেজের অতিষ্ঠ হয়ে পড়ায় নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবি এবং লো-ভোল্টেজসহ নানা অনিয়মের প্রতিবাদে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি দেওয়া হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড় জেলা নাগরিক কমিটির পক্ষে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি দেওয়া হয়েছে। এ সময় নাগরিক কমিটির সভাপতি বসিরুর আলম প্রধান, সাধারণ সম্পাদক এরশাদ হোসেন সরকারসহ জেলা নাগরিক কমিটির জেষ্ঠ্য সদস্যরা উপস্থিত ছিলেন।

স্মারকলিপিতে বলা হয়, বিদ্যুতের ঘন লোড শেডিং, লো-ভোল্টেজ নিরসন, অনিয়ম-অব্যবস্থাপনা বন্ধ করে নিরবিচ্ছিন্ন বিদ্যুত সরবরাহ করতে হবে। বিদ্যুত বিভ্রাটের কারণে বিভিন্ন বানিজ্যিক প্রতিষ্ঠান, চিকিৎসাকেন্দ্র, কম্পিউটার সেন্টার, বিভিন্ন সেবামুলক প্রতিষ্ঠানসহ বাসা বাড়ির বৈদ্যুতিক যন্ত্রাংশ নষ্ট হচ্ছে। এছাড়া সময়মত মিটার রিডিং না নেওয়া, মিটার না দেখেই বিল করা, মাঠ পর্যায়ে বিদ্যুত বিভাগের নানা অনিয়ম ও অব্যবস্থাপনার জন্য জেলার নাগরিক সমাজ বিক্ষুব্ধ হয়ে উঠেছে। সংকট নিরসনে তারা দ্রুত কার্যকর ব্যবস্থা গ্রহনের দাবি জানান।

পঞ্চগড় নেসকোর নির্বাহী প্রকৌশলী আতিফুর রহমান বলেন, নেসকোর আওতাধীন জেলার ৬টি ফিডারের সঞ্চালন সংযোগসমূহ আধুনিকায়ন করা হচ্ছে। জনবল এবং পরিবহনেও কিছুটা সমস্যা রয়েছে, সেটিও কাটিয়ের উঠার কাজ চলছে। অনেক বিদ্যুতেরও কিছুটা ঘাটতি থাকে। সব মিলিয়ে গ্রাহকদের মাঝে মধ্যে সমস্যায় পড়তে হয়। তবে নিরবিচ্ছিন্ন বিদ্যুত সরবরাহ নিশ্চিত করতে আমরা নিরলস কাজ করে যাচ্ছি। আশা করি দ্রতই সংকট কেটে যাবে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!