পাইকগাছায় মোটর সাইকেল ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

আনলাইন ডেস্ক।।

খুলনা পাইকগাছায় মোটর সাইকেল ও মোটর ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। জানা গেছে, বুধবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার চাঁদখালী ইউনিয়নের গজালিয়া এলাকা থেকে যাত্রী নিয়ে শাহাপাড়া গ্রামের আনছার গাজীর ছেলে ভ্যানচালক ইসমাইল গাজী (৬০) পৌরসদরের দিকে আসছিলো।

অপরদিকে পৌরসদরের শিক্ষক আবিদুর রহমানের ছেলে কলেজ ছাত্র রিয়াদ গাজী (২৫) ও গড়ইখালী ইউনিয়নের গড়ইখালী গ্রামের হারুন গাইনের ছেলে মাহাবুর গাইন (২৮) মোটরসাইকেল যোগে জায়গির মহলের খান সাহেব কোমর উদ্দীন কলেজে যাচ্ছিল। পথিমধ্যে শিবসা সেতু সংলগ্ন স্মরনখালী নামক স্থানে পৌঁছালে মোটর ভ্যান ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে ভ্যান চালক ইসমাইল গাজীর মৃত্যু হয়। পথচারীরা মোটর সাইকেলে থাকা রিয়াদ গাজী ও মাহাবুর গাইন কে আহত অবস্থায় পাইকগাছা হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুই জনের মৃত্যু হয় বলে কর্তব্যরত চিকিৎসক শাকিলা আফরোজ জানান।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান,উপজেলার স্মরনখালী এলাকায় সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। এ ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ