পাকিস্তানের ৬ রানের হারে একজনের লাভ ৮ কোটি টাকা!

আনলাইন ডেস্ক।।

এত ঢাকঢোল পিটিয়ে ভারত-পাকিস্তান ম্যাচ আয়োজন করে আর্থিক লাভের বাইরে আর কোনো লাভ হচ্ছে কি আইসিসির? অন্তত বিশ্বকাপে এই ম্যাচের ফল তো সবার জানাই থাকে। অনেক আলোচনা হবে, হবে তর্জনগর্জন। কিন্তু দিন শেষে পাকিস্তান কোনো না কোনো উপায়ে হারবে।

শুধু ২০২১-ই ব্যতিক্রম। এর আগে পরে বিশ্বকাপে ভারতের কাছে হারাই পাকিস্তানের নিয়তি। গতকাল ১২০ রানের লক্ষ্যে নেমেও ৬ রানে হেরে বসেছে পাকিস্তান।

এমন হারের পর পাকিস্তান দলের সমালোচনায় মেতেছেন সাবেকরা। একদিকে ভারতের বোলাররা প্রশংসায় ভাসছেন, ওদিকে পাকিস্তানি ব্যাটসম্যানদের বোকামি নিয়ে আক্ষেপ করছেন বিশ্লেষকরা। এর মাঝেই বিশাল দাও মেরেছেন কানাডিয়ান র‍্যাপার ড্রেক।

ফুটবল ও রাগবি খেলা নিয়ে বাজি ধরে এর আগে বহুবার আলোচনায় এসেছেন ড্রেক। কারণ, যে দল নিয়েই বাজি ধরেন, তারাই হেরে বসে। তবে ক্রিকেট নিয়ে বাজি ধরার পর থেকে সাফল্য ধরা দিচ্ছে এই শিল্পীর। এর আগে আইপিএল নিয়ে বাজি ধরে ২ লাখ ৫০ হাজার ডলার লাভ করেছিলেন তিনি।

এবার ভারত-পাকিস্তান ম্যাচ নিয়েও বাজি ধরেছিলেন ড্রেক। এবং অঙ্কটাও বেশি। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি জানিয়েছেন, ৫ লাখ ১০ ডলার বাজি ধরেছিলেন। এবং সে বাজিটা রেখেছিলেন ভারতের ওপর। ম্যাচের এক পর্যায়ে মনে হচ্ছিল, পুরো টাকাটা জলে যাচ্ছে তাঁর। কিন্তু যশপ্রীত বুমরার স্পেল ভারতকে দুর্দান্ত জয় এনে দিয়েছে। তাতে ৭ লাখ ১৫ হাজার ডলার নিয়ে পেয়েছেন। বাংলাদেশি মূল্যমানে যা ৮ কোটি ৪০ লাখ টাকা।

ড্রেক বলছেন, এর মধ্যে ২ লাখ ৪ হাজার ডলারের পুরোটাই লাভ। অর্থাৎ পাকিস্তান হারায় পুঁজির ওপর ২ কোটি ৪০ লাখ লাভ হয়েছে তাঁর। অথচ পাকিস্তানি ব্যাটসম্যানরা মাথা ঠান্ডা রাখতে পারলে ৬ কোটি টাকাই গায়েব হয়ে যেত তাঁর।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ