পাবনা র‌্যাব-১২’র অভিযানে ভাঙ্গুড়ায় গাঁজাসহ ০৩ মাদক কারবারী আটক

প্রেস বিজ্ঞপ্তি।।

৮৬৬

গোপন সংবাদের ভিত্তিতে ২৪/১০/২০২১ খ্রিঃ রাত ০৯.৪০ ঘটিকায়  র‌্যাব-১২ এর  আভিযানিক দল পাবনা জেলার ভাঙ্গুরা থানাধীন মাদারবাড়ীয়া মৌজার স্কুলের মোড়স্থ জনৈক ফোরহাদ প্রামানিকের চায়ের দোকানের সামনে কাঁচা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী  ফরিদুল ইসলাম(৪০), পিতা-মোঃ আবু বক্কার, সাং- মাদারবাড়ীয়া মধ্যপাড়া,  আঃ আজিজ(৫০), পিতা-বাছের খন্দকার, সাং-মাদারবাড়ীয়া পশ্চিমপাড়া, উভয় থানা-ভাঙ্গুড়া, জেলা-পাবনা,  মোয়াজ্জেম হোসেন(৩৭), পিতা-মোঃ আমজাদ হোসেন, সাং-শাকুয়া দিঘী, থানা-তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১৯(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে পাবনা জেলার ভাঙ্গুড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পাবনা ও সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

আয়েশা আক্তার/অননিউজ24

 

 

 

আরো দেখুনঃ
error: Content is protected !!