পাবনায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

রফিকুল ইসলাম সুইট, পাবনা।।

১৬৩

“মুজিব বর্ষে পুলিশ নীতি, জনসেবা আর স¤প্রীতি” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে পাবনায় পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে’ ২০২১। অনুষ্টানের আলোচনা সভায় বর্তমান সরকারের উন্নয়ন তরান্বিত করতে এবং টেকসই উন্নয়নে কমিউনিটি পুলিশিং কার্যক্রম কে আরো বেগবান করার আহবান করেন অধিকাংশ বক্তাগণ।

শনিবার সকালে শহরের ট্রাফিক মোড়ে বেলুন উড়িয়ে দিনটির সূচনা করা হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সদর থানা চত্বরে শেষ হয়। সদর থানা চত্বরে সুধী সমাবেশ অনুষ্ঠিত ।

পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান’র সভাপতিত্বে বক্তব্য দেন জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারোফ হোসেন, পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান, জেলা কমিউনিটি পুলিশিং এর আহবায়ক শামসুল রহমান মানিক, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, পাবনা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযুদ্ধা হাবিব রহমান হাবিব, পাবনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহান মামুন, শিক্ষাবিদ মির্জা শামসুল ইসলাম, পাবনার চেম্বার অব কমার্সের সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরী, সিনিয়র সহ সভাপতি ও জেলা যুবলীগের আহবায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি, রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সদর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম।

এ সময় পাবনা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!