পাবনায় ভিটামিন”এ” প্লাস ক্যাম্পেইন ও ওরিয়েন্টেশন কর্মশালা

পাবনা প্রতিনিধি।।

৩৯৭

পাবনায় জেলা সিভিল সার্জন কার্যালয়ে জাতীয় ভিটামিন ‘এ ‘ প্লাস ক্যাম্পইন ও ওরিয়েন্টেশন কর্মশালা কার্যক্রম এর আয়োজন করা হয় ।০৯ ডিসেম্বর বৃহঃবার দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ের কনফারেন্স রুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা সিভিল সার্জন ডাঃ মনিসর চৌধুরীর সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব রাখেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, জেলা তথ্য কর্মকর্তা সামিউল আলম, ক্যাম্পইনের কার্যকরিতা ও এর উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখেন ডাঃ খাইরুল কবির।

আরো উপস্থিত ছিলেন প্রবীন সাংবাদিক আব্দুল মতিন খান, সংবাদপত্র পরিষদের সম্পাদক শহীদুর রহমান, রিপোটার্স ইউনিটির সম্পাদক কাজী মাহাবুব মোর্শেদ বাবলা, সাংবাদিক কলামিস্ট আব্দুল হামিদ খান,আনন্দ টিভির জেলা প্রতিনিধি সেলিম মোর্শেদ রানা,বাসস প্রতিনিধি রফিকুল ইসলাম সুইটসহ জেলার অর্ধশত সাংবাদিক এসময় উপস্থিত ছিলেন।

আগামী ১১ ডিসেম্বর থেকে এই কার্যক্রম শুরু হয়ে চলবে ১৪ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত এই কার্যক্রম চলবে। ৬ মাস থেকে ১১ মাস বয়সী ৪৬ হাজার ৬ শো ১৮ জন শিশুর ও ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী ৩ লক্ষ ৪০ হাজার ৬ শো ৪৯ জন শিশু লক্ষ মাত্রা ধরা হয়েছে। এছাড়া ৬ মাস থেকে ৫৯ মাস বয়সী সর্বমোট প্রায় ৪ লক্ষ শিশুর লক্ষমাত্রা ধরা হয়েছে।

জেলায় মোট ১৮২৭টি টিকাদান কেন্দ্রে ৩৬৫৪ জন সেচ্ছাসেবী ৭২৬ জন মাঠকর্মী এই কার্যক্রমের সহযোগিতা করবেন।চারদিনব্যাপী এই কার্যক্রম সফল করতে প্রচার প্রচারনা ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষে গণমাধ্যম কর্মীদের কাছে সহযোগিতা প্রত্যাশা করেন।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!