পিকআপ ভর্তি ভারতীয় শাড়ি আটক, ৬ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার।।

৮৪

সীমান্ত পার হয়ে আসা পিকভর্তি শাড়িসহ একজন গ্রেফতারের ঘটনায় গোয়েন্দা পুলিশ বাদী হয়ে ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তাদের মধ্যে পিকআপ ভ্যান চালক মোঃ ইমরান হোসেন কারাগারে রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল কায়েস আকন্দ।

মামলার বাদী কুমিল্লা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক বোরহান উদ্দিন জানান, গেলো সোমবার দিবাগত রাত আড়াইটায় জেলার আদর্শ সদর উপজেলার আমড়াতলী বাজার এলাকা থেকে পিকআপ ভর্তি এই শাড়ি আটক করা হয়।

এ সময় পিকআপের চালক আমড়াতলী এলাকার মোঃ ইমরান হোসেন (২৮) গ্রেফতার করা হয়। পিকআপটি থেকে ২৬শ ৫৮ পিস ভারতীয় শাড়ি জব্দ করা হয়।

এ ঘটনায় মঙ্গলবার ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মামলায় তিনজনের নামোল্লেখ করা হয়। আসামীরা হলেন মোঃ বিল্লাল হোসেন (৪২) ও মোঃ অপু (৩৮)। তারা পলাতক রয়েছেন। এছাড়াও পিকআপ ভ্যান চালক মোঃ ইমরান হোসেন (২৮) কারাগারে রয়েছেন।

এছাড়াও বাকি তিনজনকে অজ্ঞাত আসামী করা হয়।

ওসি আবুল কায়েস আকন্দ জানান, গত কয়েক দিন আগে জেলার আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের তিনটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় ওই এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করি। সোমবার দিবাগত রাত আড়াইটায় অভিযানকালে সীমান্ত থেকে আসা একটি পিকআপ ভ্যানকে দেখে থামতে ইশারা করি। পরে পিকআপ ভ্যানে তল্লাশী চালিয়ে ২৬শ ৫৮ পিস শাড়ি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক পিকআপ ভ্যানের চালক ইমরান জানান, এ শাড়ি পাচারের সাথে আরো অনেকে জড়িত। আমরা তাদের বিষয়ে খোঁজখবর নিচ্ছি। মঙ্গলবার আটক ইমরানকে আদালতে প্রেরণ করা হবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!