পৃথক দুটি মোটর সাইকেলে মাদক পরিবহনের সময় দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

আহসানুজ্জামান সোহেল, কুমিল্লা।।

১২৭

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা এর একটি আভিযানিক দল শনিবার বিকালে পৃথক দুটি অভিযান পরিচালনা করে কুমিল্লা জেলার বুড়িচং থানার ফরিজপুর ইংরেজ কবরস্থানের সামনে মোটর সাইকেলে করে ইয়াবা পরিবহনের সময় ৮,৬৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলার কোতয়ালি মডেল থানার বাড়াইপুর গ্রামের শফিকুর রহমানের ছেলে মোঃ সাইফুল ইসলাম (২৬)। অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়।

ঐ একই দিন বিকালে পৃথক আরেকটি অভিযানে কুমিল্লা জেলার কোতয়ালি থানার আমতলী এলাকায় মোটর সাইকেলে করে মাদকদ্রব্য পরিবহনের সময় ১০ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলার কোতয়ালি মডেল থানার কালিকাপুর (দক্ষিণপাড়া) গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে মোঃ ইয়াছিন (৪১)। অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী’দ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার সংশ্লিষ্টথানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!