প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন চেয়ারম্যান জ্ঞান রঞ্জন ত্রিপুরা

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন জ্ঞান রঞ্জন ত্রিপুরা।
এবার দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে খাগড়াছড়ি সদর উপজেলায় ৬ জন চেয়ারম্যান প্রার্থী রয়েছে। তাঁর মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন জ্ঞান রঞ্জন ত্রিপুরা।
তিনি কৈ মাছ প্রতীক নিয়ে উপজেলার আনাচে-কানাচে,হাট-বাজার গিয়ে কুশল বিনিময় করছেন ভোটারদের সাথে। তাছাড়া প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন।

আম্যে মারমা সাথে কথা বলে জানা গেছে আজ পল্টন জয় পাড়া, মাষ্টার পাড়া, পেরাছড়াসহ আরো কয়েকটি পাড়ায় প্রচারণা চালাবেন।

আম্যে মারমা তিনি আরো বলেন, প্রার্থী প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং উপজেলাবাসীকে মাদকমুক্ত, সন্ত্রাস মুক্ত, দূর্নীতি মুক্ত করতে তার নির্বাচনী এলাকায় দোয়া চান।

গণ সংযোগ চলাকালে জ্ঞান রঞ্জন ত্রিপুরা বলেন, নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে। তিনি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা চান এবং তাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে দোয়া ও ভোট কামনা করেন।

জ্ঞান রঞ্জন ত্রিপুরা আরো বলেন, ‘আমি সাধারণ মানুষের প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পক্ষে কাজ করছে। আপনাদের ভোটে আমি চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলার বিভিন্ন রাস্তাঘাট স্কুল, কলেজ, মাদরাসা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ সর্বস্তরে মানুষের উন্নয়নের জন্য কাজ করব।

আরো দেখুনঃ