প্রস্তুতি ম্যাচে বুধবার মাঠে নামছে আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক ।

৪৭

আবুধাবিতে দলের সঙ্গে যোগ দিয়েছেন আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি। কাতার বিশ্বকাপে মূল লড়াইয়ে নামার আগে বুধবার প্রীতি ম্যাচ খেলবে আলবিসেলেস্তারা। মোহাম্মদ বিন জায়েদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায় মেসি-ডি মারিয়াদের প্রতিপক্ষ সংযুক্ত আরব আমিরাত।

টানা ৩৫ ম্যাচে অপরাজিত আর্জেন্টিনা। বুধবার স্বাগতিকদের বিপক্ষে হার এড়ালেই ব্রাজিল, আলজেরিয়া ও স্পেনকে পেছনে ফেলে নতুন রেকর্ড গড়বে লিওনেল স্কোলানির দল। তখন দুইবারের চ্যাম্পিয়নদের সামনে থাকবে ইতালি। এ পর্যন্ত সর্বোচ্চ ৩৭ ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড রয়েছে চারবারের বিশ্বচ্যাম্পিয়নদের

আর্জেন্টাইন গণমাধ্যমের দাবি, সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেওয়ার কথা রয়েছে মেসির। এর আগে আবুধাবিতে পৌঁছান আর্জেন্টিনা দলের ১০ ফুটবলার।

এদিকে সবার আগে আর্জেন্টিনার বিশ্বকাপ ক্যাম্পে যোগ দেন গোলরক্ষক ফ্রাঙ্কো আরমানি। এরপর রিয়াল বেতিসের গুইদো রদ্রিগেজ ও জার্মান পেজেলা। আগামী ২০ নভেম্বর থেকে শুরু হবে কাতার বিশ্বকাপ। আর্জেন্টিনার বিশ্বকাপ মিশন শুরু হবে দুদিন পর।

২২ নভেম্বর সৌদি আরবের মুখোমুখি হবেন মেসিরা। এরপর ২৭ নভেম্বর মেক্সিকো ও ১ ডিসেম্বর পোল্যান্ডের মুখোমুখি হবে আলবিসেলেস্তারা।

আরো দেখুনঃ
error: Content is protected !!