প্রাইভেটকারে যাত্রীর আসনে গরু

মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহ।।

৭১

ভোর ছয়টার দিকে রাস্তার পাশে একটি প্রাইভেটকার চাকা পাংচার অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী। দীর্ঘক্ষন গাড়ীটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী কয়েকজনের সন্দেহ হলে তাঁরা গাড়ির দরজা খুলে দেখেন, গাড়ির যাত্রীর আসনে তিনটি গরু। এসময় গাড়িতে চালক বা কোনো যাত্রী ছিলেন না।

রোববার (২ জানুয়ারী) ভোর ছয়টার দিকে ময়মনসিংহ-শেরপুর মহাসড়কে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার গোপালপুর বাজারে এ ঘটনা ঘটে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে গরুসহ প্রাইভেটকার উদ্ধার করেছে পুলিশ।

এই ঘটনা এলাকায় বেশ আলোচনার সৃষ্টি হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও এই খবর ছড়িয়ে পড়ে। তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, ধারনা করা হচ্ছে আশপাশের কোনো এলাকা থেকে রাতে গরু চুরি করে প্রাইভেটকারে নিয়ে যাচ্ছিল সংঘবদ্ধ চোর চক্র। পথিমধ্যে গোপালপুর এলাকায় প্রাইভেটকারের চাকা ফেটে যায়। ফলে প্রাইভেটকারসহ গরুগুলো ফেলে যায় চোরেরা। পরে স্থানীয়রা গাড়ির ভেতর গরু দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাইভেটকারসহ গরু তিনটি জব্দ করে। ব্যক্তিগত প্রাইভেটকারটি বেশ পুরোনো ও ভাঙাচোরা। গাড়ির কোনো রেজিস্ট্রেশন নম্বর নেই।

তিনি আরও বলেন, আশপাশের বিভিন্ন এলাকায় গরু পাওয়ার বিষয়টি জানানো হয়েছে। কেউ যদি উপযুক্ত প্রমাণ দেখাতে পারে। তাহলে গরু হস্তান্তর করা হবে। তা না হলে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!