প্রেমিকা মালাইকাকে নিয়ে যা বললেন অর্জুন

অননিউজ ডেস্ক।।

৮২

প্রেমিক অর্জুন কাপুরের কাকা অনিল কাপুর। এবারের দিওয়ালি পার্টিতে অনিল কাপুরের বাড়িতে হাজির হয়েছিলেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। তাই অর্জুনের সঙ্গেই অনিল কাপুরের বাড়িতে দিওয়ালি পার্টিতে হাজির হতে দেখা যায় তাকে। অবশ্য পুরো কাপুর পরিবারই এদিনের পার্টিতে হাজির ছিল।

প্রেমিকা মালাইকার সঙ্গে এদিন উদযাপনের একটি ছবি শেয়ার করেন অর্জুন। সঙ্গে জুড়ে দেন একটু রোমান্টিক ক্যাপশন। পাপারাজ্জিদের তোলা ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে অর্জুন লেখেন, ‘যখন আমার বোকামোগুলো দেখে ও হাসে… এভাবেই ও আমাকে খুশি করে @malaikaaroraofficial. ধন্যবাদ @ak_paps এই ছবিটার জন্য’।

ছবিতে ক্যামেরার দিকে পিছন করে দাঁড়িয়ে থাকতে দেখা যায় মালাইকাকে। তার পাশে দাঁড়িয়ে তার দিকে তাকিয়ে হাসছেন অর্জুন। হিন্দুস্তান টাইমস জানায়, কাপুর পরিবারের দিওয়ালি পার্টিতে মালাইকাকে সঙ্গে নিয়েই হাজির হতে দেখা যায় অর্জুনকে।

মালাইকা পার্টিতে ঢোকার আগে অর্জুনের সঙ্গে ক্যামেরাবন্দি হন। মণীশ মালহোত্রার ডিজাইন করা গোলাপি শিফন শাড়িতে দেখা গেছে এই বলিউড অভিনেত্রীকে। আর অর্জুন পরেছিলেন পাঞ্জাবি।

ছবি দেখে ভালোবাসার ইমোজি দিয়েছেন অভিনেতা সঞ্জয় কাপুরের স্ত্রী তথা অর্জুনের কাকি মাহিপ কাপুর। তাহিরা কাশ্যপ, ইশা গুপ্তাও ভালোবাসার ইমোজি দিয়েছেন।

বয়সে বড় ও ডিভোর্সি মালাইকার সঙ্গে ছেলের সম্পর্ক মেনে নিতে পারেননি বাবা বনি কাপুর। বলিউডপাড়ায় কানাঘুষা রয়েছে, তাই পারিবারিক অনুষ্ঠান থেকে প্রেমিকাকে দূরেই রাখেন অর্জুন। তবে, এদিন সব বিতর্কের অবসান ঘটিয়ে পারিবারিক অনুষ্ঠাতে মালাইকার সঙ্গে হাজির হতে দেখা যায় অর্জুন কাপুরকে।

আরো দেখুনঃ
error: Content is protected !!