প্রেমের ফাঁদে ফেলে অপহরণ ও মুক্তিপণ দাবি, নারীসহ ৪ সদস্য গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি।।

২২১

প্রেমের ফাঁদে ফেলে অপহরণ অতপর মুক্তিপণ দাবি, র‌্যাবের হাতে নারীসহ অপহরণ চক্রের ০৪ সদস্য গ্রেফতার। মোঃ রঞ্জ সরকার(৪৩), পিতা-মৃত-মেজবাহার সরকার, সাং- ধোপাকান্দি, থানা-সলঙ্গা, জেলা-সিরাজগঞ্জ, হাটিকুমরুল চৈারাস্তাসংলগ্ন পাবনা রোড়ে একজন ফল ব্যবসায়ী সেই সুবাদে গত ১৬ নবেম্বর মঙ্গলবার দোকানের ফল কেনার উদ্দেশ্যে সিরাজগঞ্জ শহরে যায়।

পূর্ব পরিচিত মোছাঃ উন্নতি খাতুন মিথিলা পূর্ব পরিকল্পনা অনুযায়ী মোঃ রঞ্জ সরকারকে কৌশলে উন্নতি খাতুন মিথিলা তার ভাড়া বাসায় নিয়ে অন্যায় ভাবে আটক করিয়া উপরক্ত অসামীদয়ের সহায়তায় মারধর করে এবং মোঃ রঞ্জ সরকারের পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে। পরবর্তীতে মোঃ রঞ্জ সরকারের পরিবার র‌্যাবরে কাছে উদ্ধারের জন্য একটি লিখিত আবেদন করেন।

এরই ধারাবাহিকতায় ১৬ নবেম্বর মঙ্গলবার রাতে র‌্যাব এর অধিনায়কের নিদের্শনায় এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃমোস্তাফিজুর রহমানের এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন মাসুমপুর উকিল পাড়া সাকিস্থ জনৈক নুরুজ্জামান এর ৪র্থ তলা বিল্ডিং এর নিচতলা ডান পার্শ্বের ফ্লাটে ৪নং আসামী মোছাঃ উন্নতি খাতুন মিথিলা ভাড়াটিয়া বাসায় এক অভিযান পরিচালনা করে। অপহরণ চক্রের নারীসহ ০৪ সদস্যকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামী মোহাম্মদ আলী(২৫), পিতা-মোঃ নজরুল ইসলাম, সাং-মিরপুর উত্তর পাড়া, মোঃ মেহেদী হাসান(২৭), পিতা-মোঃ আঃ লতিফ, সাং-পুঠিয়া বাড়ী, মোঃ আঃ জলিল (২৮), পিতা-মোঃ আলী আশরাফ, সাং-হোসেন পুর, মোছাঃ উন্নতি খাতুন মিথিলা(২০), পিতা- মোঃ মানিক শেখ, সাং-ধানমান্দি, সর্ব থানা- সিরাজগঞ্জ সদর, জেলা- সিরাজগঞ্জ।

ধারনা করা হচ্ছে এই চক্রটি দির্ঘদিন যাবত মানুষকে বিভিন্ন ফাঁদে ফেলে মুক্তিপণ আদায় করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদেরকে সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!