প্ল্যান পাশ ছাড়া একটি ইটও গাঁথবেন না – এমপি বাহার

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি বলেছেন, কুমিল্লা একটি অপরিকল্পিত নগরে পরিনত হয়েছে। অপরিকল্পিত কাজ করে শহরটাকে ধ্বংস করে দিয়েছে। অনেক স্বপ্ন নিয়ে সিটি করপোরেশন বানিয়েছিলাম। এ শহরকে এভাবে চলতে দেওয়া যায় না। এখনো এক হাজারের মতো বিল্ডিং আছে প্ল্যান পাশ ছাড়া কাজ চলছে। কুমিল্লা আইনবিহীন শহরে পরিনত হয়েছে। আর ছাড় দেওয়া হবে না। ডেভলপার্স ও বাড়ির মালিকদের হুশিয়ার করে তিনি বলেন, প্ল্যান পাশ ছাড়া অনুমোদন ছাড়া একটি ইটও গাঁথার চেষ্টা করবেন না। কুমিল্লাকে একটি পরিকল্পিত সুন্দর নগরী হিসেবে গড়ে তুলতে সবার সহযোগিতা চাই। কুমিল্লায় এখন বিভিন্ন ব্যান্ড আসছে।

কুমিল্লার সাধারণ জনগণের উদ্দেশ্য বলেন, প্ল্যান পাশ ছাড়া, অনুমোদনবিহীন দোকানপাট ও প্ল্যাট কিনবেন না। এ বিষয়ে সচেতন হউন।

গতকাল রবিবার (২ জুন) নগরীর প্রাণকেন্দ্র কান্দিরপাড় রূপায়ণ দেলোয়ার টািয়ারের নিচ তলায় ইজি ফ্যাশন লি. ও ইজি জুনিয়র এর ৮৭ ও ৮৮ তম শাখার শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এসব কথা বলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইজি ফ্যাশন লি. এর চেয়ারম্যান আসাদ চৌধুরী।

এসময় কুমিল্লা সুশীল সমাজের প্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। হাজী বাহার এমপি, ইজি ফ্যাশন ও ইজি জুনিয়র দুইটি শো রুম ঘুরে দেখেন ও ইজি ফ্যাশন এর সাফল্য কামনা করেন।

আরো দেখুনঃ