ফরিদপুরে ঠিকাদারি কাজের টাকা না দিয়ে প্রাণনাশের হুমকির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ফরিদপুর প্রতিনিধি ।।

১১২

ঠিকাদারি কাজ বাবদ ৬২ লক্ষ টাকা না দিয়ে উল্টো জীবন নাশের হুমকি দেওয়ায় ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার ভাস্কর শেখ দুলাল উদ্দিন নামে এক ঠিকাদার ২৫ শে এপ্রিল সোমবার শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করেছে।

তিনি জানান, সদর উপজেলার চাঁদপুর ইউনিয়নের ধোপাডাঙ্গা গ্রামের ড. যশোদা জীবন দেবনাথ তার ইউনিয়নের চাঁদপুর গ্রামে বাউন্ডারী ওয়াল, খাল বাইনডিংসহ ব্রীজ নির্মানের কাজ করার অর্ডার দেয়। অর্ডার অনুযায়ী বাউন্ডারী নির্মানের ওয়াল প্রতি স্কয়ার ফিট ৫২০ টাকা দরে ১৫ হাজার স্কয়ার ফিট যার মুল্য ৭৮ লক্ষ টাকা, এবং খাল বাইনডিং ও ব্রীজ ৩০ লক্ষ টাকা করে মোট ১ কোটি ৮ লক্ষ টাকার মালামাল ক্রয়ের দায়িত্ব দেওয়া হয় ঠিকাদার ভাস্কর শেখ দুলাল উদ্দিন কে। দীর্ঘ ৫ মাস কাজ করার পর ড. যশোদা ও তার প্রতিনিধি শংকর সাহা চেক ও নগদে ৪৬ লক্ষ টাকা প্রদান করলেও কাজ পুর্নাঙ্গ শেষ হওয়ার পর গত বছরের ৫ই জুন বাকি টাকা ফেরত চাইতেই ড. যশোদা জীবন দেবনাথ তার মোবাইল থেকে অকথ্য ভাষায় গালিগালাজ করে কাজ বাবদ পাওয়না ৬২ লক্ষ টাকা দিতে অস্বীকার করে। এমনকি উক্ত বিষয় নিয়ে তার প্রতিনিধি শংকর সাহা ও বন্ধু আবুল খায়ের মিয়ার ব্যাক্তিগত ফেইসবুক ম্যাসেঞ্জার থেকে অনবরত প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। এ বিষয়ে জীবনের নিরাপত্তা ও পাওনা টাকা ফেরতের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সদয় হস্তক্ষেপ কামনা করেছেন ভাস্কর শেখ দুলাল উদ্দিন।

এ ছাড়াও রুস্তুম শেক নামে এক ঠিকাদার ড. যশোদা জীবন দেবনাথ এর নিকট ঠিকাদারি কাজ বাবদ ৩ লক্ষ টাকা পাবেন বলে সংবাদ সম্মেলনে দাবি করেন। এ বিষয়ে অভিযুক্ত জীবনদেনাথ আনিত অভিযোগ অস্বীকার করে উল্টো ঠিকাদারের কাছে টাকা পাবেন বলে জানান।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!