ফাইনালে মুখোমুখি মুন্সেফবাড়ি স্পোটিং ক্লাব ও বাগিচাগাঁও নাইন ইলেভেন

ফজলুল হক জয়।।

৩৩৩

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আয়োজিত কাউন্সিলর কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় আগামী ১২ ফেব্রুয়ারী ২০২২ খ্রিস্টাব্দ শনিবার দুপুর ১২ টায় মুখোমুখি হতে যাচ্ছে মুন্সেফবাড়ি স্পোর্টিং ক্লাব এবং বাগিচাগাও নাইন ইলেভেন ।

এবারের কাউন্সিলর কাপ t20 আসরটি গত ৮ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দে কুমিল্লা নগরীর বীরচন্দ্র নগর মিলনায়তন মাঠে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে মাঠে গড়ায়। ক্রিকেট বোর্ডের কাউন্সিলর সাইফুল ইসলাম রনি এবং জাগ্রত মানবিকতার কর্ণধার তাহসিন বাহার সূচনার নেতৃত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছিলেন কুমিল্লা ৬ আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। এছাড়াও দেশের অন্যান্য ক্রীড়া সংগঠক ছাড়াও দেশের অনেক সাংস্কৃতিক ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন অনুষ্ঠানটিতে।

এবারের আসরের খেলা মাঠে গড়ায় ৯ জানুয়ারী ২০২২ খ্রিস্টাব্দে । প্রথম থেকেই খেলাগুলো না জমলেও পরে চমৎকার জমজমাট রূপ ধারণ করেছিল প্রতিটি ম্যাচ। মুন্সেফবাড়ি স্পোর্টিং ক্লাব প্রথম ম্যাচটিতে সানরাইজার্স এর সাথে করুণভাবে হেরে গেল পরে ঘুরে দাঁড়ায় এবং পরের ম্যাচগুলোতে দুর্দান্ত পারফরম্যান্স করে ফাইনালে জায়গা করে নেয়।

মুন্সেফবাড়ি স্পোর্টিং ক্লাব এর স্বত্বাধিকারী ১১ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর হাবিবুর আলামিন সাদি অননিউজ 24 কে জানান যে, বি পি এল এর কারনে জাতীয় দলের খেলোয়াররা ব্যস্ত সময় কাটালেও খেলার সৌন্দর্য বাড়াতে তাদেরকে দলে ভিড়ানোর চেষ্টা থাকবে। জয়ের জন্যই তারা মাঠে নামবে এবং তিনি সবার কাছে দোয়া কামনা করেছেন।

বাগিচাগাঁও নাইন ইলেভেনের স্বত্বাধিকারী ইকরামুল ইসলাম রুবেল বাপ্পি।প্রথম থেকেই তারা দুর্দান্ত পারফরম্যান্স করে অপরাজিত রয়েছেন।
উল্লেখ্য, ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম, কুমিল্লা থেকে আগামী শনিবার ১২ ফেব্রুয়ারি ২০২২ খ্রিস্টাব্দে সীমিত সংখ্যক দর্শক নিয়ে বাংলাদেশের জনপ্রিয় দর্শকনন্দিত চ্যানেল অননিউজ 24 সহ বেশ কয়েকটি নিউজ পোর্টালে খেলাটি সরাসরি সম্প্রচার করা হবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!