ফুলবাড়িতে সড়ক দুর্ঘটনায় হিলি স্থল শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা নিহত

সালাহউদ্দিন বকুল, হিলি প্রতিনিধি।।

১৬২

হিলি প্রতিনিধি
দিনাজপুরের হিলি স্থল শুল্ক স্টেশন থেকে বাড়ি যাওয়ার পথে ট্রাকের সাথে মোটরসাইকেলের ধাক্কা লেগে সড়ক দুর্ঘটনায় রাজস্ব কর্মকর্তা শাহাদৎ হোসেন নিহত হয়েছেন। এঘটনায় আমিনুল ইসলাম নামের এক সহকারী রাজস্ব কর্মকর্তা ও সিপাহী হরিদাশ আহত হয়েছেন।

শনিবার রাত আনুমানিক সাড়ে ৭টার দিকে ফুলবাড়ি রেলগেট এলাকায় এই দুর্ঘটনটি ঘটে। তার বাড়ি ঠাকুরগাওয়ে সৈয়দপুরে তার পরিবার নিয়ে বসবাস করতেন।

স্থানীয় ও কাস্টমস সুত্রে জানা গেছে, ছেলে অসুস্থ্য থাকায় শনিবার সন্ধ্যায় কাজ শেষে হিলি স্থল শুল্কস্টেশন থেকে বের হয়ে মোটরসাইকেল নিয়ে সৈয়দপুরের উদ্দেশ্যে রওয়ানা হোন রাজস্ব কর্মকর্তা শাহাদৎ হোসেন।এসময় তার সাথে একই মোটরসাইকেলে সহকারী রাজস্ব কর্মকর্তা আমিনুল ইসলাম ও সিপাহী হরিদাশ রওয়ানা হোন।পথে ফুলবাড়ি রেলগেট এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শাহাদৎ হোসেনের মৃত্যু হয়। এসময় আহত অবস্থায় উদ্ধার করে সহকারী রাজস্ব কর্মকর্তা আমিনুল ইসলাম ও সিপাহী হরিদাশকে স্থানীয় স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ছেড়ে দেওয়া হয়।

হিলি স্থল শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা এস এম নুরুল আলম খান তার সহকর্মী শাহাদৎ হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!