ফেনীতে লরিচাপায় ৩ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু, আহত ৪

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি।।

১৯৭

ফেনীতে লরিচাপায় ৩ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ও চারজন শ্রমিক গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মুহুরীগঞ্জ সমিতি বাজার এলাকার ঢাকামুখী লাইনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জামালপুরের ভাতৃপাড়া এলাকার আবদুল মালেকের ছেলে সাজু (২২), একই এলাকার মোতালেব হোসেনের ছেলে মোশাররফ হোসেন (২২) ও যুগারপাড়া এলাকার আবদুল কুদ্দুসের ছেলে জহিরুল ইসলাম (৫০)।

নিহতদের সহকর্মী ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহতরা সবাই নিজকুঞ্জরা বিসিক শিল্প নগরীতে একটি জুতা কারখানায় কাজ করতেন। বৃহস্পতিবার ছুটি নিয়ে গ্রামের বাড়িতে যাওয়ার জন্য তারা রাস্তায় বাসের জন্য অপেক্ষা করছিলেন। এসময় ঢাকামুখী লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। স্থানীয়রা দ্রুত তিনজনের মরদেহ ও চারজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যান।

ফাজিলপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মনিরুল ইসলাম ভূঁইয়া তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় লরিতে থাকা নোয়াখালীর মাইজদী সদর এলাকার এনায়েত উল্লাহর ছেলে মহি উদ্দিনকে আটক করা হয়েছে। এছাড়া লরিটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

সাইফ/ অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!