বগুড়ায় মহাসড়কের পাশের তেল ও গ্যাসের দোকানে অগ্নিকাণ্ড

অনলাইন ডেস্ক।।

বগুড়ার শেরপুরে মহাসড়কের পাশে একটি তেল গ্যাসের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার হাসপাতাল মোড় এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কের ধারে এই আগুনের সূত্রপাত ঘটে।

এ ঘটনায় ফায়ার সার্ভিস কর্মীসহ তিন জন আহত হয়েছে। আহতরা হলেন- শহিদুল ইসলাম, আছের আলী, ফায়ার ফাইটার আরিফ। তেলের দোকানের মালিকের নাম জিন্নাহ। তার দোকানে জ্বালানি তেল ও গ্যাস বিক্রি করা হতো।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, রাত সোয়া ১১ টার দিকে হাসপাতাল রড এলাকার সোশ্যাল ইসলামী ব্যাংকের পাশে তেলের দোকানে আগুন লাগার খবর পাওয়া যায়। খবর পেয়ে তারা ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। কিন্তু আগুনের পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠে। সেখানে থেমে থেমে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। পরে পার্শ্ববতী বগুড়া, শাজাহানপুর, ধুনট ও চান্দাইকোনো ফায়ার স্টেশনের ৮টি ইউনিট সহযোগিতার জন্য ছুটে আসে। সব মিলিয়ে ৮টি ইউনিট ঘটনাস্থলে এসে আড়াই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

স্থানীয়রা জানান, সিলিন্ডার পড়ে গিয়ে বিস্ফোরণ ঘটার কারণে এ অগ্নিপাত এর ঘটনা ঘটেছে। বি‌ষয়‌টি নি‌শ্চিত ক‌রে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের লিডার হাবিবুর রহমান জানান, আগুন লাগার সূত্রপাত জানা যায়নি এবং ক্ষয়ক্ষতির পরিমাণও জানা যায়নি।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ