বরিশাল-পটুয়াখালী মহাসড়কে দুর্ঘটনায় নিহত-৩ আহত-১

ঝালকাঠি প্রতিনিধি ।।

১৬২

বরিশাল টু পটুয়াখালী সড়কের নলছিটি উপজেলার দপদপিয়া জিরো পয়েন্টের পরবর্তী চৌমাথায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।৮ নভেম্বর সোমবার সকাল সাড়ে ৬টার দিকে ওই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

এ সডক দুর্ঘটনায নিহতদের মধ্যে রয়েছে বাকেরগঞ্জ উপজেলার চরসামাইয়া গ্রামের কাদের মৃধা ছেলে জাহাঙ্গীর মৃধা (৪০), মিরাজুল ইসলাম (৪৫) এবং চরাদি গ্রামের মৃত রহমান বিশ্বাসের ছেলে নাসির বিশ্বাস (৫৫)।

নলছিটি থানার ইন্সপেক্টর (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, সকালে বাকেরগঞ্জের দিক থেকে একটি সিএনজি বরিশালে আসছিল। বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস দপদপিয়ার জিরো পয়েন্টের আগে চৌমাথা এলাকায় এলে দুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সিএনজি’র ৩ যাত্রী ও মাইক্রোবাস চালক গুরুতর আহত হন। স্থানীযরা তাৎক্ষণিকভাবে তাদেরকে উদ্ধার বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নির্মাণ শ্রমিক নাসির বিশ্বাসের মৃত্যু হয়।

গুরুতর আহত মাইক্রোবাস চালক জাহাঙ্গীর মৃধা ও তরকারি ব্যবসায়ী মিরাজুল ইসলামকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন চিকিৎসকরা। মাইক্রোবাস চালক জাহাঙ্গীর ও তরকারি ব্যবসায়ী মিরাজুলকে ঢাকায় পাঠানো হয়। কিন্তু পথিমধ্যে জাহাঙ্গীর ও মিরাজুলের মৃত্যু হয়। নাসির নামে আরও একজন গুরুতর আহত অবস্থায় শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!