বরুড়ায় পুকুর পাড়ে কিশোরীর লাশ উদ্ধার, আটক ১

কুমিল্লায় পুকুর পাড়ে এক কিশোরীর (১০) লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নের একটি পুকুর পাড়ে ওই কিশোরীর লাশ উদ্ধার করে স্থানীয়রা। স্থানীয়দের অভিযোগ ধর্ষণের শিকার হয়ে মৃত্যু হয় ওই কিশোরীর। এ ঘটনায় ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করে স্থানীয়রা।
আটক যুবক ভাউকসার ইউনিয়নের গজারিয়া গ্রামের মনোহর আলীর ছেলের মো. জসিম (২০)।

স্থানীয় ওয়ার্ড মেম্বার সফিকুর রহমান বলেন, সন্ধ্যায় আমাকে মেয়ের মামাতো ভাই কল দিয়ে বলে তার ফুফাতো বোনকে তারা পাচ্ছে না। জসিমের সাথে শেষবার তাকে দেখা গেছে তাই স্থানীয়রা তাকে আটক করেছে। আমি ঘটনাস্থলে গিয়ে জসিমকে জিজ্ঞেস করলে সে অস্বীকার করে বলে সে ওই কিশোরীকে দেখেনি। পরে স্থানীয় কয়েকজন তার সামনেই দেখেছে বললে সে চুপ হয়ে যায়। আমি তাকে ইউনিয়ন পরিষদে নিয়ে আসি। ইউনিয়ন পরিষদে আসলে খবর আসে পুকুর পাড়ে ওই মেয়েটার লাশ পাওয়া গেছে। আমি ঘটনাস্থলে যাওয়ার কিছুক্ষণ পর পুলিশও ঘটনাস্থলে আসে। ওই ছেলেকে পুলিশ নিয়ে গেছে এবং লাশও নিয়ে যায়।

তিনি বলেন, ধর্ষণের শিকার হয়েছে কিনা তা বলতে পারবো না। তবে ধারণা করা হচ্ছে এমনটাই। তাছাড়া মেয়েটার হাতে দড়ি বা কিছু দিয়ে বাধার চিহ্ন আছে।

স্থানীয় ভাউকসার ইউপি চেয়ারম্যান সৈয়দ মাশরুল হক বলেন, ঘটনা শুনেছি। ধর্ষণের কারণে মেয়েটা মারা গেছে বলে জানতে পারলাম। তবে এখনও নিশ্চিত না। পুলিশ তদন্ত করছে।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার জানান, কিশোরীর লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এক যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত শেষ হলে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!