বরুড়ার আড্ডায় নৌকার ২টি নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিবেদক।।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লার বরুড়া উপজেলার ১২ নং আড্ডা ইউনিয়নে নৌকার প্রার্থী জাকির হোসেন বাদলের ২টি নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার গভীর রাতে ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বোয়ালিয়ায় জাকির হোসেন বাদলের নির্বাচনী ক্যাম্পে আগুন লাগিয়ে দেয় দূর্বৃত্তরা। এসময় ওই ক্যাম্পে লাগানো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পুড়ে যায়।

এসময় ককটেল বিস্ফোরণ করা হয় বলে জানিয়েছেন স্থানীয়রা। একই সময়ে ইউনিয়নের ১নং ওয়ার্ড কৃষ্ণপুরেও নৌকার প্রার্থী জাকির হোসেন বাদলের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করা হয়েছে। এতেও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পুড়ে যায়। গভীর রাতের কোনো একসময় দুটো ক্যাম্পেই অগ্নিসংযোগ করা হয়েছে বলে জানিয়েছেন জাকির হোসেন বাদল।

তিনি বলেন, সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন হলে বিপরীত প্রার্থীদের ভরাডুবি হবে, এটা জেনেই তারা একের পর এক অগ্নি সন্ত্রাসে লিপ্ত হচ্ছে। তারা মানুষের মনে আতংক সৃষ্টি করতে চায়, যেন মানুষ ভোটকেন্দ্রে না আসতে পারে। আমি প্রশাসনের কাছে এসব ঘটনার সুষ্ঠু বিচার দাবি জানাই। পাশাপাশি ঘটনার সাথে জড়িত সকল আগুন সন্ত্রাসীকে গ্রেফতারের জোরালো দাবি জানাই।

এদিকে, ঘটনার খবর পেয়ে বরুড়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন। ঘটনা যে-ই করুক, সঠিক তদন্তের মধ্যে এসব আগুন সন্ত্রাসকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন বরুড়া থানার ওসি ইকবাল বাহার।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!