বরুড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষ্যে এস কিউ গ্রুপের বৃক্ষরোপণ ও মানবিক সহায়তা

মোহাম্মদ মাসুদ মজুমদার।।

৮৮

কুমিল্লার বরুড়ায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে এস কিউ গ্রুপ ও এস কিউ ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ ও মানবিক সহায়তা কার্যক্রম পরিচালনা করা হয়েছে। এদিন এস কিউ গ্রুপ ও এস কিউ ফাউন্ডেশনের চেয়ারম্যান এ জেড এম শফিউদ্দিন শামীম উপস্থিত থেকে আড্ডা উন্নয়ন সংঘের আয়োজনে দুপুর ২টায় এস কিউ গ্রুপের আর্থিক সহায়তায় কলেজ রোডে বৃক্ষরোপন উদ্বোধন করা হয়।

এছাড়াও দূপুর আড়াইটায় আডডা দলিরপাড় মসজিদ পরিদর্শন শেষে অনুদান ও একজন এতিমকে অটোরিক্সা হস্তান্তর, তিনটা দশ মিনিটে আড্ডা উত্তরপাড়া নেছারিয়া জামে মসজিদে ৫ লক্ষ টাকা অনুদান প্রদান ও মসজিদের নতুন ভবনের কাজে র একটি ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়, সাড়ে তিনটায় কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয় জামে মসজিদে নগদ ৫০ হাজার টাকা অনুদান প্রদান, বিকাল চারটায় বেওলাইন কেন্দ্রীয় জামে মসজিদে ৫০ হাজার টাকা অনুদান ভিজিট ও সহায়তা প্রদান।

বিকাল পাঁচটায় দেওড়ায় এস কিউ গ্রুপ ও ফাউন্ডেশনের অর্থায়নে নির্মিত ৬০ লক্ষ টাকার ব্যয়ে নির্মিতব্য দেওড়া কেন্দ্রীয় জামে মসজিদ পরিদর্শন, সন্ধ্যা সাড়ে ছয়টায় ভবানীপুর ইউনিয়নের উত্তর লক্ষীপুর ক্যানসার রোগীকে চিকিৎসার ব্যয়ভার গ্রহণ এবং নগদ ৪০ হাজার টাকা অনুদান প্রদান, এগারগ্রাম মন্তূর বাজারে ঈদগাহের উন্নয়নে প্রতিশ্রুতি ও পরিদর্শন।

এদিন কর্মসুচীতে উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার সাবেক মেয়র ও কুমিল্লা দঃ জেলা আওয়ামী লীগের সদস্য বাহাদুরুজ্জামান (বাহাদুর), এস কিউ ফাউন্ডেশনের সদস্য সচিব মোঃ তোফায়েল হোসেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ঝলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম, এস কিউ গ্রুপের সিনিয়র ম্যানেজার মাইনুউদ্দিন মুকুল সহ এস কিউ গ্রুপ ও ফাউন্ডেশনের গুরুত্বপূর্ণ কর্মকর্তা বৃন্দ।

আরো দেখুনঃ
error: Content is protected !!