বর্নাঢ্য আয়োজনে তিতাস তাকওয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও পরিচালনা পর্ষদ গঠন

হালিম সৈকত, কুমিল্লা।।

কুমিল্লার তিতাসে ভিন্নধর্মী আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে স্বেচ্ছাসেবী দ্বীনি সংগঠন ‘তিতাস তাকওয়া ফাউন্ডেশন’ এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী। বুধবার (১লা মে) সকালে উপজেলার মাছিমপুর বাজারে হাজী মোবারক সরকার মার্কেটে এই আয়েজন করা হয়।

আয়োজনের মধ্যে ছিলো, তিতাস, হোমনা ও মুরাদনগর উপজেলার বিভিন্ন মাদ্রাসা-এতিমখানায় কোরআন মাজিদ, রেহাল, কিতাব, চাল ও তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ।

এতে হোমনা উপজেলার দড়িকান্দি হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম বাহাউদ্দিন আশরাফীর সভাপতিত্বে ও সংগঠনটির পরিচালনা পর্ষদের সদস্য সালমান হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনটির প্রতিষ্ঠাতা মো: শাহজালাল সরকার ও সাধারণ সম্পাদক কামরুল হাসান ফারুক।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনটির নব-নির্বাচিত পরিচালক কাইয়ুম হোসেন, কার্যনির্বাহী সদস্য কামরুল হাসান ফারুক,গিয়াস উদ্দিন, রিপন হাসান নিপু, মেহেদী হাসান দুলাল মুন্সি, আরিফুল ইসলাম, ইমদাদুল হক, কাদের আমীন, মমিনুল হক ও দিদার হোসেনসহ বিভিন্ন মাদ্রাসার প্রধানগণ। পরে বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানা থেকে আসা প্রতিনিধিদের হাতে কোরআন মাজিদ, রেহাল, কিতাব ও চালের বস্তা তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ।

পরে তীব্র তাপদাহ থেকে স্বস্তি দিতে মাছিমপুর বাজারের তৃষ্ণার্ত পথচারী ও সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ করা হয়।

আরো দেখুনঃ