বলিউডে অভিষেক হচ্ছে সাই পল্লবীর!

অনলাইন ডেস্ক।।

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী এবার অভিনয়ের দ্যুতি ছড়াবেন বলিউডে। আর এ গুঞ্জনেই রীতিমতো হইচই শুরু হয়ে গেছে বলিপাড়ায়।

২০১৯ সালেই ‘রামায়ণ’ ছবির ঘোষণা দিয়েছিলেন অল্লু অরবিন্দ। সেই সঙ্গে সিনেমার প্রযোজনাও করবেন তিনি। ছবিটি নির্মাণ করবেন পরিচালক নীতীশ তিওয়ারি। আর এই ছবিতেই সীতার চরিত্রে বলিউডে কাজ করতে রাজি হয়েছেন এ লাস্যময়ী।

এর আগে গুঞ্জন ছড়িয়েছিলো, করিনা কাপুর খানকে সীতার চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। কিন্তু এই চরিত্রের জন্য নাকি ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন তিনি! যা নির্মাতারা দিতে কোনভাবেই রাজি ছিলেন না।

কিন্তু করিনা এই বিষয়ে জানান, ‘রামায়ণে’ সীতার চরিত্রে অভিনয়ের জন্য কোনও প্রস্তাব দেওয়া হয়নি তাকে। পরে আবার গুজন রটে, সীতার চরিত্রে কাজ করবেন দীপিকা পাড়ুকোন। অবশেষে সব জল্পনা-কল্পনা উড়িয়ে, ‘রামায়ণ’-এ সীতার চরিত্রে দেখা যাবে সাই পল্লবীকে। শোনা যাচ্ছে, ‘রামায়ণে’ গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করবেন হৃত্বিক রোশন।

এদিকে রামের চরিত্রে রাম চরণ ও প্রভাসকে অভিনয়ের প্রস্তাব দিলেও, এখন পর্যন্ত চূড়ান্ত হয়নি আসলে কে রাম হবেন। এছাড়া বেশ কয়েকবার রণবীর কাপুরের সঙ্গেও আলোচনা হয় চরিত্রটির জন্য।

তবে রামের চরিত্রটি চূড়ান্ত না হওয়া পর্যন্ত অফিসিয়ালি কোনো ঘোষণা দিতে পারছেন না সিনেমার সংশ্লিষ্টরা। ২০২৩ সালের মে মাস থেকে ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!