বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশন ৫ম ধাপে শীতবস্ত্র প্রদান

নিজস্ব প্রতিনিধি।।

১৫৭

২১ জানুয়ারী শুক্রবার বিকেলে ৫ম ধাপে ব্রাক্ষণপাড়া রশিদ মার্কেট সিটি ব্যাংক ভবনের ৩য় তলা ফেয়ার বিউটি পার্লার বুটিক্স এন্ড ট্রেনিং সেন্টারে সৌজন্যে বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশনের তত্ত্বাবধানে অসহায় দরিদ্র বোবা প্রতিবন্ধী এতিমশিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

বাংলাদেশ উদ্যােক্তা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক আয়েশার সার্বিক তত্বাবধায়নে অসহায় দরিদ্র বোবা প্রতিবন্ধী ও এতিমখানার শিশুদের মাঝে শীতবস্ত ও আর্থিক সহায়তা প্রদান করা হয় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সোহেল রানা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ (ওসি) আপ্পেলা রাজু নাহা ব্রাহ্মণপাড়া থানা, কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান নাসরিন আফসার মো. জাহাঙ্গীর আলম সভাপতি ব্রাহ্মণপাড়া আদর্শ সদর সরাসরি প্রাথমিক বিদ্যালয় মো. আমিরুল ইসলাম শামসুন্নাহার সংরক্ষিত আসনের মহিলা মেম্বার ব্রাহ্মণপাড়া কলি চৌধুরী প্রধান শিক্ষক ওয়াইডব্লিউসিএ জুনিয়র গালস হাইস্কুল সালাম বেগম, প্রিন্স আশরাফুল শান্ত প্রান্ত বাসের সহ সংগঠনের অন্যান্য সদস্যরা ।

এ সময় অনুষ্ঠানে অন্যান্য অতিথিবৃন্দরা উপস্থিত ছিলেন।বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশন পরিবারের উপদেষ্টা দিলনাশীন মহসেন, তাহসীন বাহার সূচনা, মুনিরা নাজনীন, আনিসুল হক আকন্দ, সামিনা রহমান,কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান নাসরিন আফসার, জেলা কমিটির চেয়ারম্যান রোটা. কামরুন্নাহার, শাহজাদা এমরান সহ সংগঠনের সকল সদস্যদের আন্তরিক সহযোগিতায় শীতার্ত অসহায়, সুবিধা বঞ্চিত, বিধবা, স্বামীদ্বারা নির্যাতিত, স্বামী পরিত্যক্তা, প্রতিবন্ধী অন্ধ বোবা ও এতিমখানার শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় । অরাজনৈতিক এবং সেচ্ছাসেবী সংগঠন হিসেবে প্রত্যন্ত অঞ্চলের মানুষের পাশে দারাতে আমাদের প্রচেষ্টা।

আরো দেখুনঃ
error: Content is protected !!