বাকৃবি অফিসার পরিষদের অভিষেক অনুষ্ঠিত

ময়মনসিংহ প্রতিনিধি।।

বর্তমান সরকার কৃষি ও কৃষক বান্ধব সরকার। কৃষি ও কৃষকের উন্নয়নে সরকার সম্ভব সকল পদক্ষেপ প্রহণ করেছে। কৃষি ক্ষেত্রে এবং কৃষিজাত পণ্য উৎপাদনে বাংলাদেশ এখন সারাবিশ্বে ঈর্ষণীয় অবস্থানে আছে। এই সাফল্য অর্জন হয়েছে শুধুমাত্র জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের জনবান্ধব কার্যক্রমের মাধ্যমে।

বুধবার (২ মার্চ) সকালে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) অফিসার পরিষদের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটি ২০২১-২২ এর অভিষেক অনুষ্ঠান ও বাজেট সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাকৃবির অফিসারদের দায়িত্বশীল কর্মকান্ডের মাধ্যমেই জাতির পিতার স্বপ্ন পূরণ করা সম্ভব। এই বিশ্ববিদ্যালয়ের গবেষক, শিক্ষক কৃষিক্ষেত্রে বহু নতুন জাত ও টেকনোলজি উদ্ভাবন করেছে। নব-নির্বাচিত কমিটি এই উন্নয়নের ধারাকে বজায় রাখতে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে অগ্রণী ভূমিকা রাখবেন।

অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. লুৎফুল হাসান। অফিসার পরিষদের সভাপতি মোঃ খাইরুল আলম (নান্নু) এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল বাসার আমজাদের সঞ্চালনা বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালী উপস্থিত ছিলেন বাকৃবির সিন্ডিকেট সদস্য ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, বাকৃবি সিন্ডিকেট সদস্য ও বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট এর মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদ, ছাত্রবিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. এ.কে.এম. জাকির হোসেন, রেজিস্ট্রর মোঃ ছাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ মোঃ রাকিব উদ্দিন, প্রক্টর প্রফেসর ড. মুহাম্মদ মহির উদ্দীন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি-সাধারণ সম্পাদকসহ সদস্যবৃন্দ, অফিসার পরিষদের সাবেক-বর্তমান বিভিন্ন সদস্যবৃন্দ, তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের সভাপতি-সাধারণ সম্পাদকসহ সদস্যবৃন্দ, কারিগরি কর্মচারী সমিতির সভাপতি-সাধারণ সম্পাদকসহ সদস্যবৃন্দ এবং চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি-সাধারণ সম্পাদকসহ সদস্যবৃন্দ, ময়মনসিংহ জেলার বিভিন্ন নেতা কর্মীবৃন্দ এবং বিভিন্ন বিভাগের অফিসারবৃন্দ।

আরো দেখুনঃ
error: Content is protected !!