বাগিচাগাঁও ফায়ার সার্ভিস রোডে তিতাস মেডিকেল সেন্টারের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক।।

১৯৮

কুমিল্লা নগরীর বাগিচাগাঁও ফায়ার সার্ভিস রোডে অত্যাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ বেসরকারি হাসপাতাল কুমিল্লা তিতাস মেডিকেল সেন্টারের উদ্বোধন করা হয়েছে।

বুধবার বিকালে ফিতা কেটে প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র এবং ৯নং ওয়ার্ড থেকে বারবার নির্বাচিত কাউন্সিলর মো: জমির উদ্দিন খান জম্পী, কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন ডা. মো. শাহাদাৎ হোসেন, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) কুমিল্লার সাধারণ সম্পাদক ডা. আতাউর রহমান জসিম, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিব) কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক ডা. মোর্শেদুল আলম, কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ইকবাল মাহমুদ।

এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা ইস্টার্ন মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. আবদুল জলিল চৌধুরী, ইস্টার্ন মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. মো. সুমন, গাইনী রোগ বিশেষজ্ঞ ডা. রোমানা পারভীন, ঢাকা গ্রীণ লাইফ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. অদিতি, প্রতিষ্ঠানটির চেয়ারম্যান পিন্টু কুমার দাস, ব্যবস্থাপনা পরিচালক মো: বশির খন্দকার, পরিচালক আওলাদ হোসেন, আবু কাউছার, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি খোকন মহালবীশ, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবুল সরকার, মাসুদুল আলম নয়ন, ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মঞ্জুর হোসেন, যুবলীগ নেতা কামাল হোসেন খান, ওয়ার্ড সচিব ও যুবলীগ নেতা আরিফ খান, ছাত্রলীগ নেতা ফাহিম খান অহি প্রমুখ।

তিতাস মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মো: বশির খন্দকার বলেন, বিশেষজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে রোগীদের স্বল্পখরচে উন্নত মানের চিকিৎসাসেবা দেয়াই আমাদের একমাত্র উদ্দেশ্য। হাসপাতালটিতে স্থাপন করা হয়েছে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট ও করোনা রোগীদের জন্য আলাদা আইসোলেশন ওয়ার্ড।

আরো দেখুনঃ
error: Content is protected !!