বাগেরহাটে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ।

বাগেরহাট প্রতিনিধি।।

23

মোল্লাহাটে রবিবার(১৮জুলাই) উপজেলা প্রশাসনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার হিসাবে দুস্থ ও কর্মহীন ১২৪ জন বে-সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, ২০ জন প্রবীন সাংবাদিক, ১৫০ জন কিন্ডারগার্টেন এবং অন্যান্য বেসরকারি প্রতিষ্ঠানের শিক্ষক, প্রায় ৯০০ জন ভ্যান চালক, চা দোকানদার, ক্ষুদ্র হোটেল কর্মচারী,৩০০ জন অসহায় এবং খাদ্য সংকটে থাকা পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনার দ্বিতীয় ঢেউয়ের শুরু থেকেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার, বাগেরহাট-০১ আসনের জাতীয় সংসদ সদস্য, শেখ হেলাল উদ্দীন এবং বাগেরহাট ০২ আসনের জাতীয় সংসদ সদস্য, শেখ সারহান নাসের তন্ময় এঁর পক্ষ থেকে ৭টি ইউনিয়নে ৮হাজার ৫শত ৫০টি দুস্থ, অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, এবং ভিজিএফ এর আওতায় ৬হাজার ১শত ৪৮টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

পাশাপাশি স্বাস্থ্য সেবা, মুমূর্ষ রোগীদের অক্সিজেন সরবরাহসহ নানা কর্মকান্ড চলমান রয়েছে। তারই ধারাবাহিকতায়, রবিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান প্রমুখ। উপজেলা নির্বাহী অফিসার খাদ্য সামগ্রী বিতরণ কালে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

আরো পড়ুনঃ
error: Content is protected !!